নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

২৪ সেপ্টেম্বর ২০২৩

মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড না’গঞ্জ জেলা ইউনিটের শোক দিবস পালন

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৮:৩৮, ২৯ আগস্ট ২০২৩

মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড না’গঞ্জ জেলা ইউনিটের শোক দিবস পালন

১৫ আগষ্ট জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড নারায়ণগঞ্জ জেলা ইউনিটের উদ্যোগে দোয়া মাহফিল, খাবার বিতরণ, আলোচনা সভা ও মুক্তিযোদ্ধা পরিবারের কৃতি মেধাবী ছাত্র-ছাত্রীদের মাঝে সম্মাননা স্মারক ক্রেস্ট প্রদানের মধ্যদিয়ে জাতীয় শোক দিবস পালন করা হয়েছে।


মঙ্গলবার ( ২৯ আগষ্ট ) দুপুরে শহরের মাসদাইরে  নিউরন স্কুলের প্রাঙ্গণে নিউরন স্কুলের স্বত্বাধিকারী ও মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড নারায়ণগঞ্জ জেলা ইউনিটের যুগ্ম সাধারণ সম্পাদক সাভা সুলতানা সুমির সার্বিক তত্ত্বাবধানে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।


এসময়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগষ্টে নিহত সকল শহীদদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া পরিচালনা করা হয়। পরে অসহায় ও দুস্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়। এছাড়াও আলোচনা সভা শেষে মুক্তিযোদ্ধা পরিবারের কৃতি মেধাবী ছাত্র-ছাত্রীদের মাঝে সম্মাননা স্মারক ক্রেস্ট প্রদান করা হয়।


মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড নারায়ণগঞ্জ জেলা ইউনিটের সভাপতি মো. আসাদ উল্লাহ আসাদের সভাপতিত্বে ও  সাধারণ সম্পাদক মো. মেহেদী হাসান রাজুর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কেন্দ্রীয় কমিটির সভাপতি এস এম এরশাদ হোসেন, প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কেন্দ্রীয় কমিটির  সাধারণ সম্পাদক মনির হোসেন মোল্লা, বিশেষ অতিথি মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান লিটন, যুদ্ধাহত ও শহীদ পরিবার বিষয়ক সম্পাদক গিয়াস উদ্দিন লিটন, আইন হিসাব ও নিরীক্ষা বিষয়ক সম্পাদক মো. এফ এ আল সিফাত হিরু।


এছাড়াও আরও উপস্থিত ছিলেন, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড নারায়ণগঞ্জ জেলা ইউনিটের সহ-সভাপতি মো. মাসুদ চৌধুরী, মো. এ কে পিন্টু, যুগ্ম সাধারণ সম্পাদক মো. সৈয়দ নাদিম আহম্মেদ, সাংগঠনিক সম্পাদক মো. ফাহাত হাসান ইমরান, অর্থ সম্পাদক মো. মনিরুজ্জামান মনির, দপ্তর সম্পাদক মো. মারুফের রহমান জিতু, সমবায় ও প্রকল্প সম্পাদক মো. ইয়াবুল করিম বিপু, ত্রান ও পুনর্বাসন সম্পাদক মো. আলী হাসান, সমাজ কল্যাণ সম্পাদক মো. বিল্লাল সরকার, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মো. ইউসুফ নাঈম, শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক মো. সজিব উদ্দিন, আইন- হিসাব ও নিরীক্ষা বিষয়ক সম্পাদক মো. মোহাইমিনুল আহমেদ, শিক্ষা, পাঠাগার ও মিলনায়তন সম্পাদক মোসা. ইশরাত তানজিয়া দৃষ্টি, মুক্তিযুদ্ধের স্মৃতি সংরক্ষণ বিষয়ক সম্পাদক মোসা. সুমাইয়া শারমিন তামান্না, যুদ্ধাহত ও শহীদ পরিবার বিষয়ক সম্পাদক মোসা. লুসি আশরাফ, সদস্য মো. আসাদুজ্জামান পলাশ, মো. মুসফিক হাসান সায়মন, মো. আব্দুল গনি।