নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

২৯ মে ২০২৪

আই.ই.টি সরকারী উচ্চ বিদ্যালয়ের ব্যাচ’৮৩ এর ইফতার  মাহফিল অনুষ্ঠিত

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:৪৭, ৭ এপ্রিল ২০২৪

আই.ই.টি সরকারী উচ্চ বিদ্যালয়ের ব্যাচ’৮৩ এর ইফতার  মাহফিল অনুষ্ঠিত

পবিত্র রমজান মাসে রবিবার এপ্রিল আই.ই.টি সরকারী উচ্চ বিদ্যালয়ের ব্যাচ’৮৩ (ইটোসা ৮৩) এর আয়োজনে ডিআইটি তে অবস্থিত টোকিও প্লাজায় ফুড ফ্যান্টাসি রেস্টুরেন্টে ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

মাদ্রাসার ছোট ছোট শিশুদের উপস্থিতিতে ইফতার মাহফিলটি প্রাণবন্ত হয়ে উঠে। বন্ধুবান্ধব, সিনিয়র এবং এলাকার লোকজনের অংশ গ্রহণে ফুটে উঠেছিল মুসলিম ভ্রাতৃত্বের অনন্য নিদর্শন।  

২৭ রমজানে প্রতি বছরের ন্যায় এবারও সকল বন্ধু-বান্ধবের উপস্থিতিতে ইফতার মাহফিলের আয়োজন করা হয়! উক্ত অনুষ্ঠানে বাল্যবন্ধুদের উপস্থিতির সাথে স্কুলের সিনিয়র ভাই, স্থানীয় বন্ধুবান্ধব এবং মাদ্রাসার শিশু কিশোর ও হাফেজ সাহেবদের উপস্থিতিতে আয়োজনটিকে প্রাণবন্ত ও ধর্মীয় আবেগ আপ্লুত করে তুলেছে। ইফতার গ্রহণের পূর্ব মুহূর্তে সবার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে এবং যে সকল বন্ধু-বান্ধব পৃথিবীর মায়া ছেড়ে পরপারে চলে গেছে তাদের জন্য বিশেষ দোয়া করা হয়।

ইটোসা ৮৩ ব্যাচ এর আয়োজন নিয়ে এলাকার সিনিয়ররা বলেন, প্রতিবছর এই আয়োজনটা করা হয় সবাইকে নিয়ে। ওরা ব্যাচের বাইরের লোকজনকেও আমন্ত্রণ জানায়।  যেমন আমরা সিনিয়র। তবুও আমাদেরকে ইফতার মাহফিলে আমন্ত্রণ করায় আমরা খুব সম্মান বোধ করছি।

ওদের জন্য দোয়া করি। তাছাড়া বন্ধুবান্ধবের বাইরে মাদ্রাসার এতিম দাওয়াত করাটা খুব নেকের কাজ। সবাই এমন উদার হলে আমাদের সমাজটা সত্যি সুন্দর হবে।
 

সম্পর্কিত বিষয়: