নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

১৯ জুন ২০২১

না’গঞ্জ সদর দলিল লেখক কল্যাণ সমিতির মিলন সভাপতি, সম্পাদক সানী 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:১১, ২ জুন ২০২১

না’গঞ্জ সদর দলিল লেখক কল্যাণ সমিতির মিলন সভাপতি, সম্পাদক সানী 

নারায়ণগঞ্জ সদর দলিল লেখক কল্যাণ সমিতির নব-গঠিত কার্যকরী পরিষদ ঘোষণা করা হয়েছে। সমিতির আহ্ববায়ক মো. ফজর আলী সরকার ও যুগ্ম আহ্ববায়ক জনাব মো. মহিউদ্দিন শিকদার এর নেতৃত্বে আহ্ববায়ক কমিটির সকল সদস্যগণের উপস্থিতিতে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভা শেষে সর্বসম্মতিক্রমে উক্ত কার্যকরী কমিটি ঘোষণা করা হয়। 


এতে সভাপতি নির্বাচিত করা হয় নারায়ণগঞ্জ সদর দলিল লেখক সমিতির সাবেক সাধারণ সম্পাদক মরহুম মো. জামাল উদ্দিন প্রধানের পুত্র মো. কামরুজ্জামান মিলন কে সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয় সাধারণ দলিল লেখকদের অধিকার আদায়ের বিপ্লবী নেতা দলিল লেখক মো. সানাউল্লাহ সানীকে। 


কমিটিন অন্য নির্বাাচতরা হলেন- সহ-সভাপতি মো. বশির আহাম্মদ, সফর আলী ভূঁইয়া স্বপন, যুগ্ম সাঃ সম্পাদক সৈয়দ তাইফুর হাসান গালীব, সাংগঠনিক সম্পাদক এডভোকেট মো. আনিসুর রহমান আনিস, অর্থ সম্পাদক তারিকুল হাসান ভূঁইয়া সুমন, দপ্তর সম্পাদক মো, মামুনুর রশিদ প্রধান, প্রচার সম্পাদক নাহিদ হাসান খান, ক্রীড়া সম্পাদক-তপন ভূঁইয়া তপু, ধর্ম সম্পাদক-হেমায়েত উদ্দিন শুভ, কার্যকরী সদস্য মো. ফজর আলী সরকার, মো. মহিউদ্দিন শিকদার, মো. জুলহাস মিয়া, মোহাম্মদ আনিস, শাকিল তালুকদার ও গোলাম সারোয়ার শুভ।
 

সম্পর্কিত বিষয়: