নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

২২ জুলাই ২০২৪

আড়াইহাজার বিএনপির নেতাকর্মীদের সঙ্গে আজাদের ঈদের শুভেচ্ছা বিনিময়

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২০:১৭, ১৮ জুন ২০২৪

আড়াইহাজার বিএনপির নেতাকর্মীদের সঙ্গে আজাদের ঈদের শুভেচ্ছা বিনিময়

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে আড়াইহাজার উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীসহ সাধারণ মানুষের সঙ্গে ঈদ পুনর্মিলনী এবং ঈদের শুভেচ্ছা ও কৌশল বিনিময় করেছেন বিএনপির কেন্দ্রীয় জাতীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক (ঢাকা বিভাগ) নজরুল ইসলাম আজাদ। এসময়ে নজরুল ইসলাম আজাদের পাঁচরুখী গ্রামের বাসভবনে নেতাকর্মীদের মিলনমেলায় পরিণত হয়।

মঙ্গলবার (১৮ জুন) সকাল থেকে বিকেল পর্যন্ত আড়াইহাজার উপজেলার পাঁচরুখী গ্রামে নজরুল ইসলাম আজাদের বাসভবনে বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীসহ সাধারণ মানুষের ঢল। দুপুরে দলীয় নেতাকর্মী ও সাধারণ মানুষদের জন্য মেজবানির আয়োজন করেন বিএনপি নেতা আজাদ। 

পরে দলীয় নেতাকর্মীদেরকে সঙ্গে ঈদের শুভেচ্ছা ও কৌশল বিনিময় করেন বিএনপির কেন্দ্রীয় জাতীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক (ঢাকা বিভাগ) নজরুল ইসলাম আজাদ। তিনি আড়াইহাজার বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের খোঁজখবর নেন তিনি।

শুভেচ্ছা বিনিময় কালে সংক্ষিপ্ত বক্তব্যে বিএনপির কেন্দ্রীয় জাতীয় নির্বাহী কমিটির সহ- সাংগঠনিক  সম্পাদক ( ঢাকা বিভাগ ) নজরুল ইসলাম আজাদ বলেন,  বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান আমার আপনাদের পছন্দের নেতা কোটি মানুষের স্পন্দন এদেশের বীর আমার রাজনৈতিক দেশনায়ক তারেক রহমানের পক্ষ থেকে অভিভাবক সবাইকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা ও অভিনন্দন ঈদ মোবারক।

দেশনায়ক তারেক রহমান এদেশের মানুষের জন্য দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন। উনার এই পরিশ্রমকে আমাদেরকে মূল্যায়ন করতে হবে। আগামীতে যে আন্দোলন সংগ্রামে ডাক আসবে আমি বিশ্বাস করি নারায়ণগঞ্জ তথা আড়াইহাজারের নেতাকর্মীরা রাজপথে সারাদেশের চেয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। তারেক রহমানের মুখ উজ্জ্বল করবে।

তিনি আরও বলেন, দেশনায়ক তারেক রহমান এদেশের মানুষের হারানো গণতন্ত্র পুনরুদ্ধার ও ভোটের অধিকার ফিরিয়ে আনতে এই অবৈধ সরকারের বিরুদ্ধে যে আন্দোলনের ডাক দিয়েছে সেই আন্দোলন চলছে এবং চলবেই ইনশাল্লাহ। আপনারা আজকের এই দিনের পর থেকে তারেক রহমানের সাথে আছেন তো ইনশাল্লাহ।

এই সরকারের পতনের মাধ্যমে দেশনায়ক তারেক রহমানকে দেশের মাটিতে ফিরিয়ে আনবো এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করে আনবো ইনশাল্লাহ। আজাদ সাহেব আপনাদের পাশে সর্বদা আছে ও ভবিষ্যৎ থাকব ইনআল্লাহ।

শুভেচ্ছা বিনিময় কালে আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক লুৎফর রহমান আব্দু, আড়াইহাজার উপজেলা বিএনপির সভাপতি ইউসুফ আলী ভূঁইয়া, সাধারণ সম্পাদক জুয়েল আহম্মেদ,সাবেক সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবু, নারায়ণগঞ্জ জেলা যুবদলের আহ্বায়ক সাদেকুর রহমান সাদেক, আড়াইহাজার উপজেলা সিনিয়র সহ-সভাপতি মতিউর রহমান মতি, এড. সিদ্দিকুর রহমান, সহ-সভাপতি সিদ্দিকুর রহমান সিদ্দিক, সালাউদ্দিন চৌধুরী সালামত, শাকিল হাসান,  হাজী বেলায়েত হোসেন, জিয়াউল ইসলাম বেদন, যুগ্ম সাধারণ সম্পাদক মাসুম শিকারী, ডা. মনির হোসেন, সাংগঠনিক সম্পাদক আজহারুল ইসলাম লাভলু, আড়াইহাজার উপজেলা যুবদলের ভারপ্রাপ্ত আহ্বায়ক হাবিবুর রহমান সেলিম,সদস্য সচিব খোরশেদ আলম ভুঁইয়া, গোপালদী পৌর বিএনপির সভাপতি শামসুল ইসলাম ভূঁইয়া, আড়াইহাজার পৌরসভা বিএনপি'র সভাপতি মোহাম্মদ উল্লাহ লিটন, সাধারণ সম্পাদক সালাউদ্দিন আহমেদ ডালিম, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মাহমুদুর হাসান সুমন, সাংগঠনিক সম্পাদক আরমান মোল্লা,  আড়াইহাজার উপজেলা বিএনপি'র দপ্তর সম্পাদক ওসমান গনি, আইন বিষয়ক সম্পাদক এড. আমিনুল হক ভূইয়া, ধর্ম বিষয়ক সম্পাদক হাজী মোহাম্মদ জানে আলম ভূঁইয়া, সহ- প্রচার সম্পাদক রফিকুল ইসলাম, বিশন্দী ইউনিয়ন বিএনপির সভাপতি গাজী মাসুদ, সাধারণ সম্পাদক খাজা মাইনুদ্দীন, মাহমুদপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আবুল বাশার ভূঁইয়া, উচিৎপুরা ইউনিয়ন বিএনপি'র সভাপতি এড. আনোয়ার হোসেন রানা, ফতেপুর ইউনিয়ন বিএনপির সভাপতি ডা. নাসির, সাধারণ সম্পাদক মফিজুল ইসলাম, সাতগ্ৰাম ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আতাউর মেম্বার, সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম ভূঁইয়া, দুপ্তারা ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম রতন, সাংগঠনিক সম্পাদক গাজী আহসান উল্লাহ, কালাপাহাড়িয়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আবু কালাম, আড়াইহাজার উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আলমগীর হোসেন সাকিব, আড়াইহাজার উপজেলা কৃষকদলের আহ্বায়ক আলমগীর হোসেন, হাইজাদী ইউনিয়ন যুবদলের সভাপতি অলি উল্লাহ, সাধারণ সম্পাদক মীর মেহেদী হাসান, জেলা ছাত্রদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, আড়াইহাজার উপজেলা ছাত্রদলের সদস্য সচিব মোবারক হোসাইন, আড়াইহাজার পৌর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মাসুদ রানা, গোপালদী পৌর ছাত্রদলের আহ্বায়ক সুমন মিয়াসহ বিএনপি ও অঙ্গসংগঠনের হাজারো নেতৃবৃন্দ।