নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

১৫ এপ্রিল ২০২৪

বন্দরে একই পরিবারের ৩ জনকে পিটিয়ে জখম

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:৩১, ২৮ মার্চ ২০২৩

বন্দরে একই পরিবারের ৩ জনকে পিটিয়ে জখম

বন্দরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে একই পরিবারের ৩ জনকে পিটিয়ে জখম করেছে প্রতিপক্ষরা। আহতরা হলেন, মনারবাড়ি এলাকার ওলি উল্লাহ্'র ছেলে রাসেল (২২), মৃত আক্কাস আলীর ছেলে ওলি উল্লাহ্ (৪৮), ওলি উল্লাহ্'র স্ত্রী পারভীন (৪৫)।

 

রোববার (২৬ মার্চ) সকালে উপজেলার ধামগড় ইউনিয়নের মনারবাড়ী এলাকায় এ ঘটনা ঘটে। অভিযুক্তরা হলেন, মনারবাড়ি এলাকার হাফেজ মিয়ার ছেলে শিহাব (১৮) ও সাগর (৩২), মৃত কফিলউদ্দিন মিয়ার ছেলে হাফেজ মিয়া (৫৫)।


অভিযোগ সূত্রে জানা গেছে, অভিযুক্তরা মনারবাড়ী এলাকার চিহ্নিত দুষ্কৃতিকারী। গত রোববার মনারবাড়ি এলাকায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে লাঠিসোটা ও দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে হামলা চালিয়ে রাসেল, ওলি উল্লাহ্ ও পারভীন কে পিটিয়ে গুরুতর আহত করে। এসময় তাদের ডাক-চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। 


এলাকাবাসী আহতদের উদ্ধার করে প্রথমে বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের কে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। 


এ ঘটনায় আহত ওলি উল্লাহ্ বাদী হয়ে তিন জনের নাম উল্লেখ করে বন্দর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। 
এ বিষয়ে বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবু বকর সিদ্দিক জানান, অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।
 

সম্পর্কিত বিষয়: