নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

০৪ ডিসেম্বর ২০২১

বন্দরে স্পিনিং মিলে ভয়াবহ অগ্নিকান্ড

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৯:২১, ২৪ নভেম্বর ২০২১

বন্দরে স্পিনিং মিলে ভয়াবহ অগ্নিকান্ড

বন্দরে বৈদুতিক র্শট সার্কিট থেকে সাত্তার রোটর স্পিনিং মিলসে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। তবে এ ঘটনায় হতাহতের কোন সংবাদ পাওয়া না গেলেও অগ্নিকান্ডে ২০টি মেশিন ও আমদানিকৃত তুলা ও শেড পুড়ে গিয়ে কমপক্ষে ৯ কোটি টাকা ক্ষতি সাধন হয়েছে বলে মালিক পক্ষ দাবি করেছে। 


বুধবার (২৪ নভেম্বর) ভোর রাত ৩টায় বন্দর থানার দক্ষিন লক্ষনখোলা এলাকায় এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। অগ্নিকান্ডের সংবাদ পেয়ে বন্দর ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট এলাকাবাসীকে সাথে নিয়ে কমপক্ষে ১ ঘন্টা ১০ মিনিট চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। অগ্নিকান্ডের সংবাদ পেয়ে বন্দর থানা পুলিশ দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করেছে। 


জানা গেছে, ২৪ নভেম্বর বুধবার রাতে র্শট সার্কিট থেকে অগ্নিকান্ডের সূত্রপাত ঘটে। মুহুর্তে মধ্যে আগুন চারদিকে ছড়িয়ে পরলে স্পিনিং মিলে থাকা ২০টি মেশিন ও আমদানিকৃত তুলা ও শেড পুড়ে গিয়ে ব্যাপক ক্ষতি সাধন হয়। 


এ ব্যাপারে বন্দর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আব্দুল্লাহ হোসেন গনমাধ্যমে জানান, আমরা প্রাথমিক ভাবে ধারনা করছি বৈদুতিক র্শট সার্কট থেকে অগ্নিকান্ডের ঘটনা ঘটতে পারে। এ ঘটনায় কোন হতাহতের সংবাদ পাওয়া যায়নি। আমাদের তদন্ত অব্যহত রয়েছে। 
 

সম্পর্কিত বিষয়: