নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

২০ এপ্রিল ২০২৪

বিজয়ী মজিবুর রহমানকে কাউন্সিলর আনোয়ারের শুভেচ্ছা

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৩:০৬, ১৯ অক্টোবর ২০২২

বিজয়ী মজিবুর রহমানকে কাউন্সিলর আনোয়ারের শুভেচ্ছা

নারায়ণগঞ্জ জেলা পরিষদের নির্বাচনে ১নং ওয়ার্ডে সদস্য পদে বিজয়ী সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মজিবুর রহমান (বিএসসি)কে ফুলের তোড়া দিয়ে অভিনন্দন ও  শুভেচ্ছা জানিয়েছেন নাসিক ১নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব আনোয়ার ইসলাম। 


মঙ্গলবার (১৮ অক্টোবর) সন্ধায় কাউন্সিলর আলহাজ্ব আনোয়ার ইসলাম ফুলের তোরা দিয়ে অভিনন্দন ও  শুভেচ্ছা জানান। এসময় জেলা পরিষদের নব-নির্বাচিত সকলে জন্য দীর্ঘায়ূ ও সুস্বাস্থ্য কামনা করেন।


জানা গেছে, গত সোমবার (১৭ অক্টোবর) জেলা পরিষদ নির্বাচনে ১নম্বর সাধারণ ওয়ার্ডে (নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকা) সিদ্ধিরগঞ্জ থানার আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম সমান সংখ্যক ১৫টি করে ভোট পান। 


ফলাফল অমীমাংসিত থাকায় মঙ্গলবার (১৮ অক্টোবর) দুপুর ১২টায় রিটার্নিং অফিসারের কার্যালয়ে লটারীর মাধ্যমে বিষয়টির সুরাহা হবে বলে জেলা নির্বাচন কর্মকর্তা মতিয়ূর রহমান জানিয়েছেন।

 

মঙ্গলবার (১৮ অক্টোবর) দুপুর বারোটায় নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে দুই প্রার্থীর উপস্থিতিতে লটারি করেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা মো. মঞ্জুর হাফিজ।


একটি প্রাথমিক বিদ্যালয়ের ক্ষুদে শিক্ষার্থীদের দিয়ে লটারি উঠানো হয়। লটারিতে মজিবুর রহমানের নাম উঠলে রিটার্নিং কর্মকর্তা প্রাথমিকভাবে বিজয়ী ঘোষণা করেন।