নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

৩০ জানুয়ারি ২০২৩

আড়াইহাজারে কোকোর মৃত্যুবার্ষিকীতে যুবদলের দোয়া ও শীতবস্ত্র বিতরণ

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৮:০৪, ২৪ জানুয়ারি ২০২৩

আড়াইহাজারে কোকোর মৃত্যুবার্ষিকীতে যুবদলের দোয়া ও শীতবস্ত্র বিতরণ

বিএনপি'র প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও সাবেক প্রধানমন্ত্রী বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া কনিষ্ঠপুত্র বিশিষ্ট ক্রীড়া সংগঠক আরাফাত রহমান কোকোর ৮তম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদের নির্দেশনায় আড়াইহাজার উপজেলা যুবদলের উদ্যোগে দোয়া মাহফিল ও অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।


মঙ্গলবার (২৪ জানুয়ারি) বিকেলে আড়াইহাজার উপজেলাধীন পাঁচরুখী এলাকায় এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময়ে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও প্রয়াত আরাফাত রহমান কোকোর বিদেহী আত্মার মাগফেরাত ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুস্থতা এবং তারেক রহমানের সু- স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া পরিচালনা করা হয়। পরে অসহায় শীতার্তদের মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।


আড়াইহাজার উপজেলা যুবদলের ভারপ্রাপ্ত আহ্বায়ক হাবিবুর রহমান সেলিমের সভাপতিত্বে ও সদস্য সচিব খোরশেদ আলম ভুঁইয়ার সঞ্চালনায় এসময়ে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, আড়াইহাজার উপজেলা বিএনপি'র সভাপতি ইউসুফ আলী ভূঁইয়া, সিনিয়র সহ-সভাপতি মতিউর রহমান মতিন। আরও উপস্থিত ছিলেন, আড়াইহাজার উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক জোনায়েদ মাষ্টার, নাদিম হোসাইন, হাইজাদী ইউনিয়ন যুবদলের সভাপতি অলি উল্লাহ অলি, সিনিয়র সহ-সভাপতি আবুল হোসেন, সাধারণ সম্পাদক মেহেদী হাসান রানা, দুপ্তারা ইউনিয়ন যুবদলের সভাপতি তাইজুল ইসলাম, সাধারণ সম্পাদক নাদিম হোসাইন, বিশন্দী ইউনিয়ন যুবদলের আহ্বায়ক একে আজাদ, সাতগ্ৰাম ইউনিয়ন যুবদলের আহ্বায়ক গোলজার হোসেন, সিনিয়র যুগ্ম আহ্বায়ক রেজাউল করিম, ব্রাহ্মন্দী ইউনিয়ন যুবদলের সভাপতি সাহাদাত হোসেন, সাধারণ সম্পাদক এনামুল হক, ফতেপুর ইউনিয়ন যুবদলের আহ্বায়ক মো. আলম, সিনিয়র যুগ্ম আহ্বায়ক বেলায়েত হোসেন, সদস্য সচিব সাদেকুর রহমান সাদেক, খাগকান্দা ইউনিয়ন যুবদলের সভাপতি মঞ্জুর হোসেন মঞ্জু, সাধারণ সম্পাদক কামাল হোসেন, মাহমুদপুর ইউনিয়ন যুবদলের আহ্বায়ক মনির হোসেন সরকার, কালাপাহাড়িয়া ইউনিয়ন যুবদলের আহ্বায়ক মুসা সিরাজী, সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাইফুল ইসলাম উজ্জ্বল, সদস্য সচিব ফকির জহির রহমান, যুগ্ম আহ্বায়ক আনোয়ার হোসেন দিপু, উচিৎপুরা ইউনিয়ন যুবদলের আহ্বায়ক এমদাদুল হক, সদস্য সচিব মো. অহিদুল্লাহ প্রমুখ।

সম্পর্কিত বিষয়: