নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

০৮ মে ২০২৪

রূপগঞ্জের শীর্ষ সন্ত্রাসী জয়নাল দুই সহযোগীসহ গ্রেপ্তার, অস্ত্র ও মাদক উদ্ধার

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৮:৫৯, ২৪ জুলাই ২০২৩

রূপগঞ্জের শীর্ষ সন্ত্রাসী জয়নাল দুই সহযোগীসহ গ্রেপ্তার, অস্ত্র ও মাদক উদ্ধার

রূপগঞ্জে চনপাড়া পূণলর্বাসন কেন্দ্রে মাদক ব্যবসা ও আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষ ও চারজন গুলিবিদ্ধ হওয়ার ঘটনায় শীর্ষ সন্ত্রাসী জয়নাল আবেদীন ওরফে জয়নালকে দুই সহযোগীসহ গ্রেপ্তার করেছে পুলিশ।  

 

এসময় তাদের কাছ থেকেগুলিসহ দুইটি বিদেশী পিস্তল ও বিপুল পরিমান হেরোইন উদ্ধার করা হয়। সোমবার বিকেলে জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল তার কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেন। এরআগে  রবিবার রাতে চনপাড়ায় নিজ বাড়ির সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয়। 


পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল জানান, গ্রেপ্তারকৃত জয়নাল চনপাড়ার তালিকাভুক্তি শীর্ষ সন্ত্রাসী ও দূর্ধর্ষ জয়নাল গ্রুপের প্রধান। তার বিরুদ্ধে অন্তত ত্রিশটি মামলা রয়েছে। তবে এখন পর্যন্ত বাইশটি মামলা শনাক্ত হয়েছে। বাকী মামলাগুলো সম্পর্কে তথ্য সংগ্রহ করা হচ্ছে।

 
চনপাড়ায় আধিপত্য বিস্তার নিয়ে গত শুক্রবার রাত থেকে শনিবার দুপুর পর্যন্ত শমসের ও জয়নাল গ্রুপের সন্ত্রাসীদের মধ্যে দফায় দফায় দফায় সংঘর্ষে চারজন গুলিবিদ্ধ হয়। এ ঘটনায় দায়ের করা মামলায় জয়নাল ও তার দুই সহযোগিকে আসমি হিসেবে গ্রেপ্তার করা হয়েছে। 


তবে অস্ত্র ও মাদক উদ্ধারের ঘটনায় তাদের বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে পৃথক দুইটি মামলা হয়েছে বলে সংবাদ সম্মেলনে পুলিশ সুপার জানান।