নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

০৬ মে ২০২৪

খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় ফতুল্লা থানা যুবদলের দোয়া

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২৩:১৬, ২২ সেপ্টেম্বর ২০২৩

খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় ফতুল্লা থানা যুবদলের দোয়া

বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি ও সুস্থ্যতা কামনায় ফতুল্লা থানা যুবদলের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২২ সেপ্টেম্বর) বাদ আছর ফতুল্লাস্থ পাগলা নায়ামাটিতে এ দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

এসময়ে বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি ও সুস্থ্যতা এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত পরিচালনা করা হয়।

ফতুল্লা থানা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক  ইসমাইল খানের সভাপতিত্বে দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা যুবদলের আহ্বায়ক সাদেকুর রহমান সাদেক।

দোয়া মাহফিলে আরও উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা বিএনপির সহ- সভাপতি হাজী মো. শহীদুল্লাহ, নারায়ণগঞ্জ জেলা শ্রমিকদলের সাংগঠনিক সম্পাদক মো. আলি, ফতুল্লা থানা যুবদলের যুগ্ম আহ্বায়ক ফরিদ আহম্মদ,  যুগ্ম আহ্বায়ক সাইফুল ইসলাম বিপ্লব, সাবেক সহ- সাধারণ সম্পাদক সৈকত হাসান ইকবাল, জেলা যুবদলের সাবেক সদস্য আব্দুর রহমান পিয়েল,জেলা ছাত্রদলের সহ-সভাপতি সাগর সিদ্দিকী, যুবদল নেতা মো. মাহাফুজুর রহমান লিমন, মোস্তাফিজুর রহমান তেলা, সাবেক সহ-সহসাংগঠনিক সম্পাদক রোমান মিয়া, কুতুবপুর ইউনিয়ন ২নং ওয়ার্ড যুবদল সভাপতি মো. বাদল, মামুন প্রধান, রবিন খান, মেহেদী হাসান সুজন, মোস্তাফিজ, মো. সুমন, সাকিল মৃধা, খোরশেদ আলম রকি, মনির ভূইয়া, রকি, সনি, ইকনসহ ফতুল্লা থানা যুবদলের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।