নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

১৯ মে ২০২৪

শিক্ষার্থীদের ঈদ সামগ্রী ও নগদ অর্থ দিল ইসলামী ছাত্র আন্দোলন

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৯:০৬, ৬ এপ্রিল ২০২৪

শিক্ষার্থীদের ঈদ সামগ্রী ও নগদ অর্থ দিল ইসলামী ছাত্র আন্দোলন

ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলার সভাপতি মুহাম্মাদ আশরাফ আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুহাম্মাদ সোহাগ হোসাইনের সঞ্চালনায় শিক্ষার্থীদের মাঝে "ঈদ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ" করা হয়েছে।

শনিবার বিকেলে ফতুল্লার শিবুমার্কেট এলাকায় সংগঠনের কার্যালয়ে আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলার সেক্রেটারী মুহাম্মাদ জাহাঙ্গীর কবীর।

ঈদ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ শেষে নেতৃত্বদ্বয় যৌথভাবে বলেন,আমরা ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলা শুধু রাজনৈতিক কর্মকাণ্ডই পরিচালনা করে না বরং এর পাশাপাশি পবিত্র রমজান মাসকে কেন্দ্র করে নানান কর্মসূচি পালন করে আসছে।

ইফতার সামগ্রী বিতরণ, সুন্নাহ সামগ্রী বিতরন এবং ঈদ উপলক্ষে শিক্ষার্থীদের মাঝে ঈদ সামগ্রী বিতরণসহ মানবপ্রেমী নানামুখী কর্মকাণ্ড আঞ্জাম দিয়ে যাচ্ছে। পবিত্র রমজান মাস সকল অন্যায়, পাপাচার থেকে বিরত থাকার মাস।

আর রোজা পরবর্তী ঈদ হলো মানুষকে ভালোবেসে ভাতৃত্ব বজায় রাখার মাধ্যম। তাই ভাতৃত্ব বজায় রাখতে দেশের প্রত্যেক ব্যক্তি ও সংগঠনকে মানবপ্রেমী হয়ে উঠতে হবে।

উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলা শাখার সহ-সভাপতি মুহাম্মাদ আলী, সাংগঠনিক সম্পাদক আবু সাইদ মাহমুদ, প্রশিক্ষণ সম্পাদক মুহাম্মাদ সাইফুল ইসলাম, দাওয়াহ্ সম্পাদক মুহাম্মাদ সাইদুর রহমান, তথ্য গবেষণা ও প্রচার সম্পাদক সাইদুল ইসলাম সিয়াম সহ প্রমুখ দায়িত্বশীলবৃন্দ।