নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

০৪ ডিসেম্বর ২০২১

কাশীপুরের নবনির্বাচিত দুই মেম্বারকে সংবর্ধণা

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২০:৫৮, ২৪ নভেম্বর ২০২১

কাশীপুরের নবনির্বাচিত দুই মেম্বারকে সংবর্ধণা

কাশীপুর ইউনিয়ন পরিষদের নব নির্বাচিত ৮নং ওয়ার্ড মেম্বার ও কাশীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ¦ আইয়ূব আলী ও ৯নং ওয়ার্ড মেম্বার আলহাজ¦ শফিউদ্দিন খোকন সরদারকে সংবর্ধণা দেয়া হয়েছে।

 

বুধবার (২৪ নভেম্বর) বিকালে শহরের দেওভোগ নাগবাড়ী মোড় ‘শান্তিবাগ এলাকাবাসী’র উদ্যোগে তাদেরকে এ সংবর্ধনা দেয়া হয়।


অনুষ্ঠানে নবনির্বাচিত দুই মেম্বারকে ফুলেল মালা দিয়ে বরণ করে নেন এলাকাবাসী। এসময় মেম্বারগণ তাদেরকে পুনরায় ভোট দিয়ে জয়যুক্ত করায় এলাকাবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

 

তারা বলেন, আপনাদের ভালোবাসায় আমরা আবারও মেম্বার হয়েছি। আপনারা দোয়া করবেন, যেভাবে আপনারা আমাদের পাশে থেকেছেন এবং আমাদেরকে সম্মানিত করলেন, আমরা যেন আপনাদের দেয়া সেই সম্মানটুকু ধরে রাখতে পারি এবং সারাজীবন আপনাদের সেবা তথা আপনাদের পাশে থাকতে পারি। পরে মেম্বাররা বিজয়ী হওয়ায় এবং তাদের শুভ কামনায় বিশেষ মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।


সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা জাসদের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোহর আলী চৌধুরী, নাসিক ১৩, ১৪ ও ১৫নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর ও সাবেক প্যানেল চেয়ারম্যান শারমিন হাবিব বিন্নি, মহানগর কৃষকলীগের সাধারন সম্পাদক আলহাজ¦ জিল্লুর রহমান লিটন প্রমূখ।


এলাকাবাসীর পক্ষে এ সংবর্ধনার অনুষ্ঠানের আয়োজন করেন, মো: মামুন, এসএম জনি, মো: লিটন, মো: মাসুম, মো: সম্রাট, মো: শাহাদাত, মো: শাওন, মো: হোসেন, মো: সজিব ও মো: ওয়াজিব।
 

সম্পর্কিত বিষয়: