নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

২১ জুলাই ২০২৪

রূপগঞ্জে গুলি করে বাবুর্চিকে হত্যা, কথিত ছাত্রলীগ নেতা আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৮:১৭, ৩ জুন ২০২৩

রূপগঞ্জে গুলি করে বাবুর্চিকে হত্যা, কথিত ছাত্রলীগ নেতা আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার

রূপগঞ্জে ছাত্রলীগ ও যুবলীগের দুই গ্রুপের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে নিহত হোটেল বাবুর্চি বিল্লাল হাওলাদার হত্যা মামলার অন্যতম আসামি কথিত ছাত্রলীগ নেতা শাওন (২৩) কে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তার কাছ থেকে একটি বিদেশী রিভলবার ও আট রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

 

মো. শাওন রূপগঞ্জ উপজেলার তারাবো পৌসভার মো. মোতাহার হোসেনের ছেলে। গ্রেপ্তারকৃতকে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডের আবেদন করে আদালতে পাঠানো হবে।


শনিবার দুপুরে জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল তার কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেন। 


পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল জানান, গত ৩০ মে রূপগঞ্জের বরপা বাসস্ট্যান্ডে ছাত্রলীগ ও যুবলীগের মধ্যে বিকাল সংঘর্ষ হয়। সংঘর্ষের সময় হোটেলে প্রবেশ করে প্রতিপক্ষের একজনকে উদ্দেশ্য করে গুলি ছুড়ে, সেই গুলি গিয়ে লাগে হোটেলের বাবুর্চি বিল্লাল হোসেনের শরীরে। 

 

পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে ১ জুন রাত ৮টায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় পরদিন শুক্রবার (২ জুন) দুপুরে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়। মামলার ৫ নং এজাহারনামীয় আসামী করা হয় শাওনকে। 


মামলার সূত্রধরে ওইদিন রাতেই রূপগঞ্জের মাসাবো এলাকায় অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয়। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে রূপগঞ্জের মাসাবো থেকে আসামীর নিজ বাড়ি থেকে অস্ত্র উদ্ধার করা হয়।