নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০২ অক্টোবর ২০২২

সিদ্ধিরগঞ্জে সন্ত্রাসী হামলায় যুবক আহত, মামলা

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৯:০৫, ১৬ জুলাই ২০২২

সিদ্ধিরগঞ্জে সন্ত্রাসী হামলায় যুবক আহত, মামলা

সিদ্ধিরগঞ্জে পূর্ব শত্রুতার জের ধরে মো. মাহবুব রহমান (৩০) নামে এক যুবকের উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। এ সময় সন্ত্রাসীরা মাহবুবের মাথায় হাতুড়ি দিয়ে সজরে আঘাত করলে তার মাথা ফেটে রক্তাক্ত জখম হয়। এবং লোহার রড দ্বারা পেটে আঘাত করলে সে মাটিতে লুটিয়ে পড়ে।

 

এক পর্যায়ে হামলাকারীরা তার সাথে থাকা নগদ বিশ হাজার টাকা ও একটি স্বর্ণের চেইন ছিনিয়ে নেন। এ ঘটনায় ভুক্তভোগী মো. মাহবুব রহমান চিকিৎসা শেষে বাদী হয়ে ৪ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ৪/৫ জনকে আসামি করে সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা (মামলা নং-১৪) দায়ের করেন। 


মামলার অভিযুক্তরা হলো, কদমতলী উত্তরপাড়া গ্যাসলাইন এলাকার আব্দুল মতিনের ছেলে মো. আতাউল্লাহ (২৮), মো. হারুন অর-রশিদের ছেলে মো. আরিফ হোসেন (৩০), মো: মোফাজ্জল শেখের ছেলে মো. শাহাদাৎ হোসেন ওরফে ডিব্বা বাবু ও মো. হারুন অর-রশিদের আরেক ছেলে হাবিব (২৪)। ঘটনাটি ঘটে গত শনিবার সিদ্ধিরগঞ্জের কদমতলী উত্তরপাড়া গ্যাসলাইন এলাকায়।  


মামলার এজাহার সূত্রে জানা যায়, গত শনিবার (৯ জুলাই) রাত সাড়ে ১১ টার সময় ভুক্তভোগী কদমতলী উত্তরপাড়া গ্যাস লাইন এলাকায় আউয়ালের চায়ের দোকানের কাছে পৌঁছালে পূর্ব শত্রুতার জের ধরে হঠাৎ অভিযুক্তরা ভুক্তভোগীর উপর দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হামলা করে। 


এসময় মামলার এক নাম্বার আসামি মো. আতাউল্লাহ হত্যার উদ্দেশ্যে ভুক্তভোগী মাহবুব কে তার সাথে থাকা হাতুড়ি দিয়ে সজরে মাথায় আঘাত করলে তার মাথা ফেটে রক্তাক্ত জখম হয়। এবং দুই নাম্বার আসামি তার সাথে থাকা লোহার রড দ্বারা পেটে আঘাত করলে ভুক্তভোগী গুরুতর আহত হয়ে মাটিতে পরে যায়। 


এসময় তার সাথে থাকা নগদ বিশ হাজার টাকা ও একটি স্বর্ণের চেইন ছিনিয়ে নেন অভিযুক্তরা। পরবর্তীতে তার ডাক চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে অভিযুক্তরা তাকে হত্যা করে লাশ ঘুম করে ফেলার হুমকি দিয়ে চলে যায়। পরে স্থানীয়রা মাহবুব কে উদ্ধার করে নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য পাঠান। 


এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) হাফিজুর রহমান মনিক বলেন, মারামারির ঘটনায় ভুক্তভোগী থানায় মামলা দায়ের করেছেন। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।