নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

২২ জুলাই ২০২৪

চেক জালিয়াতির মামলায় সেই সেলিম মজুমদারের কারাদণ্ড

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:২২:০০, ৮ জুলাই ২০২৪

চেক জালিয়াতির মামলায় সেই সেলিম মজুমদারের কারাদণ্ড

২০ লাখ টাকার চেক জালিয়াতির মামলায় সিদ্ধিরগঞ্জের আদমজীর চিহ্নিত সন্ত্রাসী সেলিম মজুমদারকে এক বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে ২০ লাখ টাকা অর্থদণ্ড দেওয়া হয়েছে।

রবিবার (৭ জুলাই) বিকেলে নারায়ণগঞ্জে যুগ্ম জেলা ও দায়রা জজ আদালতের বিচারক বেগম ফারজানা আকতার এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণার সময় আসামি সেলিম মজুমদার আদালতে উপস্থিত ছিলেন না। পরে তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করে আদালত। আকতার হোসেন নামে এক ব্যক্তির দায়ের করা মামলায় আদালত তাকে এই সাজা দেন।

আসামি সেলিম মজুমদার সিদ্ধিরগঞ্জ কমদমতলী এলাকার মৃত মোহাম্মদ আলীর ছেলে। তিনি নাসিক ৬নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর সিরাজুল ইসলাম মন্ডলের ঘনিষ্ঠ সহযোগী হিসেবে পরিচিত। সিদ্ধিরগঞ্জের স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক পদেও তিনি রয়েছেন। তাঁর বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জে চাঁদাবাজি, জবর দখল, প্রভাব বিস্তারসহ নানা অপরাধ কর্মকান্ডের অভিযোগ রয়েছে। এছাড়াও প্রধানমন্ত্রীর ছবি ব্যঙ্গচিত্রের মামলাসহ বিভিন্ন অপরাধে তার বিরুদ্ধে ১০ থেকে ১২টি মামলা রয়েছে।

আদমজী ইপিজেডে ঠিকাদারি নিয়ন্ত্রণের লক্ষ্যে ১০ লাখ টাকা চাঁদা দাবিতে ব্যবসায়ী মাসুদুর রহমানের ওপর হামলার ঘটনায় ২০১৯ সালের ১৫ সেপ্টেম্বর ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড থেকে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ তাকে গ্রেপ্তার করে। এরআগে চাঁদা না পেয়ে ওই বছরের ২৫ আগস্ট ৩০০ শ্রমিকের খাবার ছিনিয়ে নিয়ে যায় সেলিম বাহিনী।

সম্পর্কিত বিষয়: