নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

২৯ সেপ্টেম্বর ২০২১

সিদ্ধিরগঞ্জে বেপরোয়া ‘টেনশন গ্রুপ’, মাল্টিপারপাস কর্মীর উপর হামলা

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:৪১, ১৩ জুলাই ২০২১

সিদ্ধিরগঞ্জে বেপরোয়া ‘টেনশন গ্রুপ’, মাল্টিপারপাস কর্মীর উপর হামলা

সিদ্ধিরগঞ্জে দিনদিন বেপরোয়া হয়ে উঠছে কিশোর গ্যাং ‘টেনশন গ্রুপ’। এই গ্রুপের সদস্যরা মাদক ব্যবসা ও মাদক সেবন সহ নানা অপকর্মে জড়িত বলে এলাকাবাসীর অভিযোগ। বিভিন্ন সময় ছিনতাই, মারামারির মত ঘটনার সৃষ্টি করে সমাজে শান্তি-শৃঙ্খলা নষ্ট করাই এদের কাজ। 


এই টেনশন গ্রুপের নানাবিধ অপকর্মের ধারাবাহিকতায় গত ১২ জুলাই রাত সাড়ে ১০টায় নাসিক ২নং ওয়ার্ডস্থ আমজাদ মার্কেট এলাকায় এক মাল্টিপার্স কর্মীকে মারধর এবং গুরুতর রক্তাক্ত জখম করে টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটিয়েছে গ্রুপটির সদস্যরা। 


এ ঘটনায় ভুক্তভোগী মাল্টিপারপাস কর্মী মোঃ আল-আমিন মঙ্গলবার (১৩ জুলাই) সিদ্ধিরগঞ্জ থানায় ৪ জনের নাম উল্লেখ করে লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযুক্তরা হলো- মিজমিজি দক্ষিণপাড়া আমজাদ মার্কেট এলাকার মো. শফিকুল ইসলাম শফি’র ছেলে মো. সীমান্ত (২২), সোহরাব মিয়ার ছেলে তুহিন মিয়া (২০), মো. মতিনের ছেলে মো. মহিউদ্দিন মেহেদী (২০) ও মোশাররফের ছেলে মো. জুম্মন (১৯)। অভিযোগে অজ্ঞাত আরো ৪/৫ জনকে অভিযুক্ত করা হয়।


অভিযোগ সূত্রে জানা যায়, সোমবার ১২ জুলাই আমজাদ মার্কেট এলাকায় মাল্টিপারপাসের টাকা উত্তোলন করতে গেলে টেনশন গ্রুপের সদস্যরা পূর্ব শত্রুতার জের ধরে আল-আমিনের উপর অতর্কিত হামলা চালায়। এসময় তাকে লোহার রড দিয়ে এলোপাতারি আঘাত করে গুরুতর রক্তাক্ত জখম করা হয়। 


এতে আল-আমিনের মাথা ফেটে রক্তক্ষরণ হলে আশেপাশের লোকজন এসে উদ্ধার করে নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়।


ভুক্তভোগী আল-আমিন জানায়, প্রায় দুই মাস আগে টেনশন গ্রুপের মাদক সেবন ও মাদক ব্যবসায় বাধা প্রদান করায় এবং তাদের বিরুদ্ধে মাদক মামলায় স্বাক্ষী দেওয়ায় আমার উপর ক্ষিপ্ত হয় এই গ্রুপের সদস্যরা। 


এরই জের ধরে আমার উপর হামলা চালায় তারা। আমাকে মারধর করে মাল্টিপারপাসের ৪৮ হাজার ৭০০ টাকা ছিনতাই করে নিয়ে যায় হামলাকারীরা।


এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মো. সাইফুল ইসলাম জানান, এ বিষয়ে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।