নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০২ অক্টোবর ২০২২

বিএনপির শান্তিপূর্ণ কর্মসূচিতে হামলা ও গুলি করা হচ্ছে : খোকা

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৭:০৯, ২২ সেপ্টেম্বর ২০২২

বিএনপির শান্তিপূর্ণ কর্মসূচিতে হামলা ও গুলি করা হচ্ছে : খোকা

সারাদেশে বিএনপির শান্তিপূর্ণ কর্মসূচিতে পুলিশ ও আওয়ামী সন্ত্রাসীরা হামলা ও গুলি বর্ষণ করছে বলে অভিযোগ করে নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক লুৎফর রহমান খোকা বলেন, পুলিশ দিয়ে হামলা- মামলা- গুম ও হত্যা করে বিএনপির নেতাকর্মীদেরকে আন্দোলন সংগ্রাম থেকে দূরে সরানো যাবে না। 


যতদিন না পর্যন্ত এই সরকারের পতন ঘটবে বিএনপি রাজপথ ছাড় না। পুলিশের উপর ভর করে আর বেশীদিন ক্ষমতায় থাকতে পারবে এই অবৈধ খুনি সরকার। অচিরেই এই অবৈধ সরকারের পতন ঘটবে। এবং দেশনায়ক তারেক রহমানের নেতৃত্বে গণতান্ত্রিক বাংলাদেশ প্রতিষ্ঠিত হবে। নারায়ণগঞ্জের যুবদল কর্মী শাওনসহ সব হত্যাকাণ্ডের বিচার এই দেশেই হবে এবং ন্যায় প্রতিষ্ঠিত হবে।


বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও যুক্তরাজ্য বিএনপির সাবেক যুগ্ম সাধারন সম্পাদক কামাল উদ্দিন কামালের সুস্থতা কামনায়  দোয়া ও মিলাদ মাহফিলে পূর্বে বক্তব্যে তিনি এসব কথা গুলো বলেন।


বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) বিকেল তিনটায় সিদ্ধিরগঞ্জের নাসিক ৮নং ওয়ার্ডে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময়ে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও যুক্তরাজ্য বিএনপির সাবেক যুগ্ম সাধারন সম্পাদক কামাল উদ্দিনের শারীরিক সুস্থতা কামনা করে মোনাজাত পরিচালনা করা হয়।


এসময়ে আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য শাহিন আহম্মেদ, কেন্দ্রীয় যুবদল নেতা রাসেল দেওয়ান, মহানগর যুবদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম মুসা, বন্দর উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক জাহিদ খন্দকার, জেলা তাঁতীদলের যুগ্ম সাধারণ সম্পাদক এম এ রাজ্জাক, বিএনপি নেতা কামাল হোসেন, যুবদল নেতা নুরুজ্জামান, নজরুল ইসলাম, শামীম, ইমাম হোসেন প্রমুখ।