নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

২০ অক্টোবর ২০২১

মেয়র আইভী আমাদের দলের কেউ না : শাহ্ নিজাম (ভিডিও)

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:৪৯, ২৮ সেপ্টেম্বর ২০২১

আমরা জানি যে, নারায়ণগঞ্জের জামাতের আমীর মাঈনুদ্দিনকে যখন গ্রেপ্তার করা হলো, ওনি তখন জবানবন্দিতে বলেছিলেন, আমরা সকলে আইভীকে মেয়র বানানোর জন্য কাজ করেছি। আমরা ও বিএনপি একসাথে আইভীর পক্ষে কাজ করেছি। 

জামাত নেতা জবানবন্দিতে আরো বলেন, যদি এ কে এম শামীম ওসমান মেয়র পদে নির্বাচিত হলে  এই নারায়ণগঞ্জ আমাদের জন্য নিরাপত্তাহীণ হবে। কারণ মেয়র আইভীর বাবা চুনকা সাহেব আদর্শ স্কুলের জায়গা দিয়েছেন। যে স্কুলে প্রিন্সিপাল ছিলেন জামাতের যুদ্ধাপরাধী মুজাহিদ। 


সেই স্কুল দান করেছেন মেয়র আইভীর বাবা। যার বাবা জামাতের কাছে জায়গা বিক্রি করে। জামাতের আমির বর্তমান মেয়রের পক্ষে কথা বলে। তাকে নির্বাচিত করার বিষয় প্রকাশ করে। তার (আইভীর) মিটিং এ জননেত্রীর ছবি থাকবে সেটা কেন ভাবেন?

তাই আমি বলতে চাই, বিএনপি.-জামাত চিন্তা চেতনার মানুষের পরিকল্পনায় প্রধানমন্ত্রী থাকবে, এটা আমি বিশ্বাস করি না। কারণ এটা বারবার প্রমাণিত।


মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) বিকেলে নাসিক ৮নং ওয়ার্ডে আওয়ামীগ নেতা মহসিন ভূইয়ার উদ্যোগে প্রধানমন্ত্রীর ৭৫তম জন্মদিন পালন অনুষ্ঠানে মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ্ নিজাম এসব কথা বলেন।

শাহ নিজাম আরও বলেন, আমরা যারা স্বাধীনতার পক্ষে কথা বলি বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশের স্বপ্ন দেখি।স্বাধীনতা বিরোধী শক্তি জামাত শিবির আলবদর ও তাদের দোষর বিএনপির বিরুদ্ধে কথা  বলি। যারা জাতির জনক বঙ্গবন্ধুকে হত্যা করে এ দেশের স্বাধীনতাকে মুছে ফেলার চেস্টা করেছিলো তাদের বিরুদ্ধে রুখে দাড়াই। যারা মোশতাকের আওয়ামী লীগ সমর্থন করে সেই আদর্শে আমাদের দলের কেউ না মেয়র আইভি।

তিনি  বলেন, দলীয় মেয়র হয়ে জামাত বিএনপিকে খুশি করার জন্য আমাদের বিরুদ্ধে মামলা করেছেন তিনি। যদিও  বলা হয় ওনি জেলা আওয়ামীলীগের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট। দলের বিরুদ্ধে দলের লোক কথা বললে তার বিরুদ্ধে আমার ব্যক্তিগতভাবে বলার ও কিছু করার অধিকার আছে বলে আমি মনে করি।

 


এসময় আরো উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন শাহ, মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মাহমুদা মালা, মহানগর সেচ্ছাসেবক লীগের সভাপতি জুয়েল, কৃষকলীগের সভাপতি লিটন প্রমুখ।