নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

০৪ ডিসেম্বর ২০২১

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের শান্তি ও সম্প্রীতি সমাবেশ

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:২১:৪১, ১৯ অক্টোবর ২০২১

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের শান্তি ও সম্প্রীতি সমাবেশ

হিন্দু জনগোষ্ঠীর উপর সাম্প্রতিক সহিংসতার প্রতিবাদে শান্তি ও সম্প্রীতি সমাবেশ করেছে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগ। মঙ্গলবার (১৯ অক্টোবর) বিকালে নারায়ণগঞ্জ চাষাড়ার কেন্দ্রীয় শহিদ মিনারে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তারা বলেন,কুমিল্লার একটি ঘটনাকে কেন্দ্র করে একটি মহল দেশের মধ্যে অস্হিতিশীল পরিবেশ সৃষ্টি করছে। পরিকল্পিত ভাবে এদেশে উন্নয়নের ধারাকে নষ্ট করতে বিভিন্ন মতভেদ তৈরি করে রাষ্ট্রকে ধ্বংসের মধ্যে ঠেলে দিচ্ছে। বক্তারা আরও বলেন, এদেশের হিন্দু, মুসলিম, খ্রিষ্টান একে অপরের পরিপূরক। কিন্তু একটি মহল এই সম্প্রীতি নষ্ট করতে মরিয়া হয়ে উঠেছে। তারা চায় না সকল ধর্মের মানুষ এক সম্প্রীতিতে বাস করুক। তাই তাদের চিহ্নিত করে দৃষ্টান্ত মূলক শাস্তির ব্যবস্থা করতে হবে এবং সাম্প্রদায়িক সম্প্রীতি প্রতিষ্ঠার মাধ্যমে সাম্প্রদায়িক সন্ত্রাসীদের প্রতিহত করতে হবে। 

সমাবেশ শেষে শান্তি ও সম্প্রতি মিছিল বের করে নেতাকর্মীরা। শহরের বঙ্গবন্ধু সড়ক প্রদক্ষিন করেন তারা।

মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি চন্দনশীলের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামীলীগের সাধারন সম্পাদক এডভোকেট খোকন সাহা, মহানগর

আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক শাহ নিজাম, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মীর সোহেল,সাংগঠনিক সম্পাদক এডভোকেট মাহমুদা মালা,জেলা পুজা উদযাপন কমিটির সাধারন সম্পাদক শিপন সরকার শিখন, কাউন্সিলর নাজমুল হাসান স্বজল, কাউন্সিলর আব্দুল করিম বাবু, স্বেচ্ছাসেবকলীগ নেতা জুয়েল হোসেন প্রমূখ। 

 

সম্পর্কিত বিষয়: