নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

১৮ জানুয়ারি ২০২২

আসন্ন নির্বাচনে জাকের পাটির সহযোগিতা চাইলেন মেয়র আইভী (ভিডিও)

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:১৬:৩৯, ৩ ডিসেম্বর ২০২১

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াত আইভী বলেছেন, যারা মিম্বারে দাড়িয়ে মানুষকে হত্যা করার কথা বলে, জঙ্গীবাদের কথা বলে, এইটা কোন ইসলাম হতে পারে না। সূফীবাদের মধ্যে ইসলাম আছে। এই বাংলাদেশ শাহ জালাল-শাহ পরানের বাংলাদেশ, এই বাংলাদেশ ফরিদপুরীর বাংলাদেশ, এই বাংলাদেশ শেখ মুজিবের বাংলাদেশ, এই বাংলার মাটিতেই আমরা হিন্দু, বৌদ্ধ, খ্রীষ্টান সকলেই সমানভাবে বসবাস করি। এখানে কোন প্রতিহিংসার আশ্রয় নেই। সকলেই আমরা ভাই ভাই, ভাই-বোন। এবং আমাদের এই দরবারগুলিতে তা-ই শিক্ষা দেয়। ন্যায়ের কথা বলে, নবী করীম সা: এর কথা বলে, আমাদের পীর মাশায়েক, ওলী-গাউস কুতুবের কথা বলে। এই বাংলার জমিনে আবহমান কাল ধরে তা হয়ে আসছে। এখানে কোন অবস্থাতেই জঙ্গীবাদের অবস্থান থাকবে না। ইনশাআল্লাহ। আমরা আমাদের এই বুজর্গদের নেতৃত্বে এগিয়ে চলতে চাই। তাদের পথ অনুসরণ করতে চাই। আল্লাহ যেন আমাদের সেই তৌফিক দেয়। আমরা যেন অবশ্যই সেই আদর্শ অনুসরণ করে চলি।


শুক্রবার (৩ ডিসেম্বর) বাদ জুম্মা নগরীর আলাউদ্দিন খান স্টেডিয়ামে পবিত্র বিশ্ব ওরস উপলক্ষে জাকের পাটির দাওয়াতী ইসলামী মহা জলসায় বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


মেয়র আইভী আরও বলেন, ভাইজানের (জাকের পার্টির চেয়ারম্যান) ছোট্ট একটি কথা বলে আমার বক্তব্য শেষ করবো। আপনারা জানেন ২০১১ সালে আমি নির্বাচন করেছিলাম। সেই সময় অনেক টেনশনে ছিলাম। দল কাকে দিবে কাকে দিবে না। ঠিক সেই সময়ে আমি ভাইজানের সঙ্গে দেখা করেছিলাম। উনি আমাকে দোয়া করেছিলেন। এবং বলেছিলেন আপনিই পাশ করে আসবেন। তাদের কথা যে সত্য হয় তা প্রমানিত হয়েছে আমি পাশ করেছি। 


তিনি বলেন, আমি আজকে এই মঞ্চে দাড়িয়ে অত্যন্ত সৌভাগবান যে আমার আরেকটা নির্বাচনের আগে ভাইজান (জাকের পাটির চেয়ারম্যান) নারায়ণগঞ্জে এসেছেন। আমি তার কাছে দোয়া চাচ্ছি। আগামী ১৬ জানুয়ারি নির্বাচন। আমাকে যদি আমার দল আওয়ামীলীগ নমিনেশন দেয়। আমি নৌকা নিয়ে নির্বাচন করতে চাই। আমি আপনাদের সহযোগিতা চাই। আপনাদের দোয়া চাই। ভাইজানেও যেন আমার দোয়া করে। এই আশা ব্যক্ত করে আমরা শান্তির বাংলাদেশ চাই। আমরা ওলী আল্লাহর বাংলাদেশ চাই। আমরা শেখ মুজিবরের বাংলাদেশ চাই। শেখ হাসিনার উন্নয়নের উন্নয়নের বাংলাদেশ চাই। পরে তিনি জাকের পাটির চেয়ারম্যান পীরজাদা মো: আমীর ফয়সালের পায়ে সালাম করেন। এসময় পীরজাদা মেয়রের মাথায় হাত দিয়ে দোয়া করে দেন।