নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০২ অক্টোবর ২০২২

বিদ্যানিকেতনের আন্তঃশ্রেণি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠ

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:২২:০৮, ১১ আগস্ট ২০২২

বিদ্যানিকেতনের আন্তঃশ্রেণি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠ

রাষ্ট্রিয় পদক প্রাপ্ত জাতীয় ফুটবল দলের সাবেক খেলোয়ার আবদুল গাফফার বলেছেন, বাংলাদেশের ফুটবলকে এগিয়ে নিয়ে যেতে হলে তৃণমূল থেকে খেলোয়ার বাছাই করে তুলে আনতে হবে। তিনি বলেন, একসময় ফুটবল ছিল আমাদের প্রানের খেলা। কিন্তু এখন ফুটবল খেরার প্রতি আমাদের তরুনদের আগ্রহ কমে যাচ্ছে। 


বৃহস্পতিবার (১১ আগস্ট) বিকেলে বিদ্যানিকেতন হাই স্কুলের আয়োজনে দেওভোগ ডিএসএস ক্লাব মাঠে আন্তঃশ্রেণি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।


তিনি আরও বলেন, খেলাধুলার প্রতি যতো বেশী তরুনদের সম্পৃক্ত করা যাবে ততোবেশী তাদেরকে মাদক থেকে বিরত রাখা যাবে।তিনি বলেন এখন স্কুল পর্যায়ে ফুটবল খেলার আয়োজন হয় না। ব্যাপারে মন্ত্রনালয়কে স্কুলে ফুটবল খেলা চালু করতে হবে। তাহলেই ফুটবলে আবার নতুন জোয়ার সৃষ্টি হবে। 


অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাতীয় ফুুুুটবল দলের সাবেক খেলোয়ার জুবায়ের নিপু,জাকির হোসেন,আমানউল্লাহ আমান, শহীদ হোসেন স্বপন,মহানগর যুবলীগের সাধারন সম্পাদক আলী রেজা উজ্জল, সহ বিদ্যানিকেতন ট্রাষ্টের সদস্য সচিব দেলোয়ার হোসেন চুন্নু, সিনিয়র ভাইস চেয়ারম্যান আবদুস সালাম, ট্রাষ্টি সদস্য মোয়াজ্জেম হোসেন সোহেল, প্রধান শিক্ষক উত্তম কুমার সাহা এবারের প্রতিয়োগিতায় সকুলের  ৬ষ্ঠ শেণী খেকে দশম শ্রেনী পর্যন্ত ছাত্রদের ১৫টি দল অংশ গ্রহন করে। ফাইনালে দশম শেনী অষ্টম শ্রেণীকে ২-০ঘোলে হারিয়ে চ্যাম্পিয়ান হয়। খেলা শেষে অতিথিবৃন্দ পুরস্কার বিতরণ করেন।
 

সম্পর্কিত বিষয়: