নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

৩০ জানুয়ারি ২০২৩

 সোনারগাঁয়ে ডিগবার ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:১৮, ২০ জানুয়ারি ২০২৩

 সোনারগাঁয়ে ডিগবার ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত

সোনারগাঁ উপজেলার নানাখী যুব কল্যাণ সংঘের উদ্যোগে ১৮তম ডিগবার ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে উপজেলার সাদিপুর ইউনিয়নের নানাখী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়।


খেলা শেষে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সাদিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আবদুর রশিদ মোল্লার সভাপতিত্বে ও নানাখী যুব কল্যাণ সংঘের সাধারণ সম্পাদক আসিফ মাহমুদ রাজের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- মোবারক হোসেন স্মৃতি সংসদের চেয়ারম্যান ও নারায়ণগঞ্জ ৩ আসনের সাবেক সংসদ সদস্য মোবারক হোসেন এর পুত্র এরফান হোসেন দীপ।


বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- তালতলা তদন্ত কেন্দ্র অফিসার ইনচার্জ জাকির রাব্বানী, আবু গিফারী বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যাপক ও আওয়ামীলীগ নেতা এডভোকেট আবদুস সোবহান খন্দকার,সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগ নেতা নজরুল ইসলাম, সাদিপুর ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ড সদস্য হাবিবুর রহমান মাসুদ,পরিবেশ রক্ষা ও উন্নয়ন সোসাইটির চেয়ারম্যান মোঃহোসাইন,  ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাবেক সহ সম্পাদক আবু কাওসার আহমেদ,মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য আনোয়ার হোসেন।


এ সময় সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-বিশিষ্ট সমাজসেবক কাজী মাসুদ, সোনারগাঁ উপজেলা যুবলীগ নেতা আরমান,শাহজালা,সোনারগাঁ উপজেলা ছাত্রলীগ নেতা কবির প্রধান,রেদোয়ান, আরাফাত রহমান সিয়ামশ আরো অনেকেই।


ফুটবল টুর্নামেন্টে নাসির একাদশ ০১-০০ গোলে ললাটি একাদশকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। পরে বিজয়ী দলকে প্রথম পুরস্কার হিসেবে একটি ৩২ইঞ্চি ও পরাজিত দলকে দ্বিতীয় পুরস্কার হিসেবে একটি স্মার্ট ফোন দেয়া হয়।


এই সময় প্রধান অতিথির বক্তব্য এরফান হোসেন দীপ বলেন-প্রধানমন্ত্রী আগামীতে মাদকমুক্ত একটি বাংলাদেশ দেখতে চান। আমরা সেই লক্ষ্যে কাজ করছি। যুব সমাজকে সজাগ ও সচেতন করার উদ্যোগ নিয়েছি।

 

মাদকের ক্ষতিকারক দিকগুলো যুব সমাজকে বোঝাতে হবে। নেশার জগৎ থেকে তাদের ঘুরে দাঁড়াতে উদ্বুদ্ধ করতে হবে। তিনি আরো বলেন যারা এখনো সমাজে মাদক ব্যবসা করে তাদের কে পুলিশ দিয়ে ধরিয়ে দেওয়া আহবান জানান সকলের কাছে।


টুর্নামেন্টে অংশগ্রহন করছেন সোনারগাঁ উপজেলার মোট ৩২টি দল। খেলার সার্বিক তত্বাবধানে ছিলেন শেখ রাসেল ক্রীড়া একাডেমির সাধারণ সম্পাদক অভি মাহমুদ আকাশ ও নানাখী যুব কল্যাণ সংঘের সভাপতি রোমান।
 

সম্পর্কিত বিষয়: