নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

০৮ মে ২০২৪

ফতুল্লায় ব্রাইট স্টার ক্লাবে ব্যাডমিন্টন টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৪:৪৮, ১৮ ফেব্রুয়ারি ২০২৩

ফতুল্লায় ব্রাইট স্টার ক্লাবে ব্যাডমিন্টন টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত

ব্রাইট স্টার ক্লাব আয়োজিত রিফজল ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২৩ -এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে ফতুল্লা থানা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক হাজি ফরিদ আহমেদ লিটন প্রধান অতিথি হিসেব উপস্থিত থেকে এ কথা বলেন। 


ফতুল্লার দাপা ইদ্রাকপুর নূর মসজিদ রোড এলাকায় ব্রাইট স্টার ক্লাব আয়োজিত ব্যাডমিন্টন টুর্নামেন্টে ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান ১৬ ই ফেব্রুয়ারি বৃহস্পতিবার অনুষ্ঠিত হয়।


গত ২১ শে জানুয়ারি ২০২৩ মোট ১২ টি দলের অংশ গ্রহণে ৪ টি গ্রুপের মধ্যে দিয়ে এই টুর্নামেন্ট শুরু হয়। ১ম রাউন্ড, কোয়ার্টার ফাইনাল ও সেমিফাইনালে চমৎকার খেলে চেলেঞ্জার এস সি ও নারায়ণগঞ্জ-৯৯ স্পোর্টস ক্লাব ফাইনালে উঠে। অনেক উত্তেজনা আর প্রতিদ্বন্ধীতাপূর্ণ খেলার মধ্যে দিয়ে নারায়ণগঞ্জ-৯৯ চ্যাম্পিয়ন হয়।


ব্রাইট স্টার ক্লাবের সভাপতি আশরাফ উদ্দিন জুয়েল -এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বিশিষ্ট অর্থনীতিবীদ ড. সেলিম আল- মামুন, ফতুল্লা প্রেসক্লাবের সভাপতি আব্দুর রহিম, সাধারণ সম্পাদক নিয়াজ মো. মাসুম, ফতুল্লা ইউনিয়ন পরিষদের ১, ২ ও ৩ নং ওয়ার্ড মহিলা মেম্বার উম্মে তাহেরা আঁখি,মসজিদ – ই- নূর জামে মসজিদের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রাহাত, বনবিভাগের রেঞ্জ কর্মকর্তা আজিজুল হক বিপ্লব।


ব্রাইট স্টার ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মো. সেলিম মুন্সীর সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন বিশিষ্ট আইনজীবী এম এ মাসুদ, ব্রাইট স্টার ক্লাবের উপদেষ্টা সোলায়মান সোহাগ, সাধারণ সম্পাদক আজিমুল ইসলাম, সহ সভাপতি শেখ ফারুক হোসেন সুমন, মাজহারুল ইসলাম ডলার, যুগ্ম সম্পাদক রেদোয়ান আহম্মেদ বিপ্লব, অর্থ সম্পাদক ইমাম হোসেন ডলার, উপদেষ্টা জাকির হোসেন, নইম হোসেনসহ ক্লাবের বর্তমান ও সাবেক কর্মকর্তা এবং সদস্যবৃন্দ। ফাইনাল খেলায় আম্পায়ার হিসেবে উপস্থিত থেকে খেলা পরিচালনা করেন দিহান ও কাজী শাখাওয়াত হোসেন শ্যামল। সহযোগী আম্পায়ার হিসেবে খেলা পরিচালনা করেন সিমন, সুজন, রিয়েল ও সাইফ।


টুর্নামেন্টে প্রথম থেকে খেলা পরিচালনা করার জন্য ক্লাবের নবীন সদস্য দ্বীপ, অনিক, রুদ্র, তৃপ্ত, সাফোয়ান, টিপু, জুনায়েদ, রিজভী ও ভুবন উপস্থিত থাকেন। উপস্থিত অতিথিদের বিবেচনায় ফাইনাল খেলায় ম্যান অফ দ্যা ম্যাচ নির্বাচিত হন নারায়ণগঞ্জ ৯৯ স্পোর্টস ক্লাবের নাইম ও ম্যান অব দ্যা সিরিজের পুরস্কার তুলে নেন ব্রাইট স্টার ক্লাবের দ্বীপ।
 

সম্পর্কিত বিষয়: