নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

২৬ নভেম্বর ২০২২

শিক্ষার্থীদের শিক্ষা সামগ্রী দিলো রোটারী ক্লাব অব না’গঞ্জ শীতলক্ষ্যা

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:০৯, ৩০ সেপ্টেম্বর ২০২২

শিক্ষার্থীদের শিক্ষা সামগ্রী দিলো রোটারী ক্লাব অব না’গঞ্জ শীতলক্ষ্যা

রোটারী ক্লাব অব নারায়ণগঞ্জ শীতলক্ষ্যার উদ্যোগে শহরের গোয়াল পাড়া এলাকায় শেরে বাংলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ৫ম শ্রেণীর শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী উপহার দেওয়া হয়েছে। 


শুক্রবার (৩০ সেপ্টেম্বর) সকাল ১০ টায় শিক্ষা সামগ্রী উপহার প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রোটারী ইন্টারন্যাশনাল ডিস্ট্রিক্ট ৩২৮১ এর ডিস্ট্রিক্ট গভর্নর ইলেক্ট রোটারিয়ান মো. আশরাফুজ্জামান নান্নু। 


রোটারী ক্লাব অব নারায়ণগঞ্জ শীতলক্ষ্যার প্রেসিডেন্ট সাংবাদিক মোঃ এনামুল হক সিদ্দিকীর সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন ক্লাব প্রতিষ্ঠাতা সভাপতি রোটারিয়ান আলহাজ্ব আবু সিদ্দিক ভুইয়া, এডিশনাল গভর্ণর ও ক্লাবের পাস্ট প্রেসিডেন্ট রোটারিয়ান কাজী ফয়সাল কায়েশ, লিওটিনেট গভর্ণর ও ক্লাবের পাস্ট প্রেসিডেন্ট রোটারিয়ান মুজাহিদুল ইসলাম লিমন, এসিস্টেন্ট গভর্নর ও ক্লাবের পাস্ট প্রেসিডেন্ট রোটারিয়ান এড. শ্যামল চন্দ্র বিশ্বাস, এসিস্টেন্ট গভর্নর ও পাস্ট প্রেসিডেন্ট রোটারিয়ান কামরুল ইসলাম, ক্লাবের প্রেসিডেন্ট ইলেক্ট রোটারিয়ান এড. রাজিব দাস, সেক্রেটারী রামু সাহা, রোটারিয়ান প্রদীপ চন্দ্র দে, রোটারিয়ান গৌতম চন্দ্র দত্ত, রোটারিয়ান সত্যজিত কুমার ভৌমিক, রোটারিয়ান ইসমাইল হোসাইন, রোটারিয়ান পবিত্র কুমার সাহা, রোটারিয়ান সুবাস বিশ্বাস, রোটারিয়ান রিপন চন্দ্র সাহা রোটারিয়ান এড. মাহমুদুল হক, রোটারিয়ান শাহ তৌফিক ইমাম, রোটারিয়ান রবিউল হোসোইন, রোটারিয়ান মৌসুমী জামান, রোটারিয়ান বিপ্লব পাল, রোটারিয়ান গোবিন্দ চন্দ্র সাহা ও রোটারিয়ান জিয়াউল হক। আরো উপস্থিত ছিলেন াবদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি এড. জয়ন্ত কুমার ঘোষ ও প্রধান শিক্ষক নিজাম উদ্দিনসহ অন্যন্য শিক্ষক ও অভিভাবক মন্ডলী।  

  
এ সময় প্রধান অতিথির বক্তব্যে ডিজিই মো. আশরাফুজ্জামান নান্নু বলেন, আমরা রোটারিয়ানরা আমরা চেষ্টা করি কিছু ভালো কাজ করার। আমরা নিজেদের ইনকাম থেকে পরিবারকে বঞ্চিত করেই সমাজের জন্য করি। আমরা মনে করি সমাজের প্রত্যেকটি বাচ্চা আমদেরই বাচ্চা। 


শিশুদের প্রতিষ্ঠানিক শিক্ষা দানের সাথে মনুষ্যত্ববোধের শিক্ষা থাকতে হবে। আজকের শিশু আগামীর বাংলাদেশকে বদলে দিতে পারবে, অনেক দূর এগিয়ে নিয়ে যাবে। প্রত্যেকটা মানুষের দরকার সমাজের জন্য একটি হলেও ভালো কাজ করা। তিনি শীতলক্ষ্যা ক্লাবের সকল রোটারিয়ানবৃন্দ ও আমন্ত্রিত অতিথি এবং অভিভবকদের প্রতি কৃতজ্ঞা প্রকাশ করেন।