নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

৩০ জানুয়ারি ২০২৩

সেরা করদাতাদের সম্মাননা প্রদান করলো কর অঞ্চল-নারায়ণগঞ্জ

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৮:১৫, ২৮ ডিসেম্বর ২০২২

সেরা করদাতাদের সম্মাননা প্রদান করলো কর অঞ্চল-নারায়ণগঞ্জ

২০২১-২০২২ করবর্ষের সেরা করদাতাদের সম্মাননা প্রদান করেছে কর অঞ্চল নারায়ণগঞ্জ। বুধবার (২৮ ডিসেম্বর) চেম্বার ভবনে এ সম্মাননা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 

কর অঞ্চল-নারায়ণগঞ্জ এর কর কমিশনার, মিজ ্শারমিন ফেরদৌসীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ ৫ আসনের মাননীয় সংসদ সদস্য ও বিকেএমইএ এর সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ, কে, এম সেলিম ওসমান।

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্ছের চেম্বার অব কর্মাস এন্ড ইন্ডাস্ট্রিজ এর সভাপতি জনাব খালেদ হায়দার খান কাজল। 


এ সময় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন, নারায়ণগঞ্জ জেলা এবং মুন্সীগঞ্ছ জেলার ২০২১-২০২২ করবর্ষে সর্বোচ্চ ও দীর্ঘ সময় আয়কর প্রদানকারী, মহিলা ও তরুণ (৪০ বছর বয়সের নীচে) ক্যাটাগরিতে একুশ জনকে সেরা করদাতাকে সম্মাননা স্মারক ও সম্মাননা সনদপত্র প্রদান করা হয়।


সম্মাননা স্মারক ও সম্মাননা সনদপত্র প্রদানকালে প্রধান অতিথি নারায়ণগঞ্জ ৫ আসনের সাংসদ বীর মুক্তিযোদ্ধা এ, কে, এম সেলিম ওসমান পুরষ্কার প্রাপ্ত করদাতাদের অভিনন্দন জ্ঞাপন করে করদাতাগণকে অধিক হারে কর প্রদানের মাধ্যমে জাতীয় অর্থনীতির চাকাকে সচল রেখে দেশের উন্নয়নে অংশীদারিত্বের জন্য অনুরোধ জানান। 


এছাড়াও তিনি কর বিভাগের সাথে সকল ব্যবসায়ী সংগঠনের নিয়মিত মতবিনিময় সভার আশা ব্যক্ত করেন। 
সভাপতির বক্তব্যে কর অঞ্চল-নারায়ণগঞ্ছের কর কমিশনার, মিজ্ শারমিন ফেরদৌসী বলেন, উন্নয়নের মহাসড়কে বাংলাদেশ। বাংলাদেশকে সমৃদ্ধশালী ও উন্নত দেশের কাতারে এগিয়ে নিয়ে যাওয়ায় প্রত্যক্ষ করের বিকল্প নেই। 


স্বতস্ফুর্তভাবে কর প্রদানের মাধ্যমে দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য সকল করদাতাদের এবং বিশেষ করে পুরস্কার প্রাপ্ত করদাতাদের ধন্যবাদ জ্ঞাপনের মাধ্যমে তিনি অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।
 

সম্পর্কিত বিষয়: