নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

০৮ মে ২০২৪

যানজট ও হকারমুক্ত শহর রাখতে সবার সহযোগিতা চান এসপি 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২০:৫০, ২০ মার্চ ২০২৩

যানজট ও হকারমুক্ত শহর রাখতে সবার সহযোগিতা চান এসপি 

নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার (এসপি) গোলাম মোস্তফা রাসেল বলেন, সামনে মাহে রমজান। সে উপলক্ষে নারায়ণগঞ্জে শহরে সুষ্ঠু ট্রাফিক ব্যবস্থাপনার জন্য গতবারের ন্যায় এবারও আমরা ট্রাফিক পুলিশকে সহায়তার জন্য ১০০ জন নিয়োগ দিয়েছি। 


বিশাল এ কাজ ট্রাফিক ব্যাবস্থাপনা সুষ্ঠুভাবে পরিচালনার লক্ষ্যে নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমান অর্থায়ন করেছেন। আজ থেকে সেই কার্যক্রম পরিচালনা করা হবে।  


গত রমজানেও শহরকে যানজট ও হকারমুক্ত রাখতে পুলিশের পক্ষ থেকে আমরা পরিকল্পনা নিয়েছিলাম। সেটার সফলতা নারায়ণগঞ্জবাসী দেখেছেন। আমরা সবার সহযোগিতা কামনা করছি।


সোমবার (২০ মার্চ) শহরের চাষাঢ়া এলাকায় রমজানে যানজট নিয়ন্ত্রণে জেলা পুলিশের ট্রাফিক ব্যবস্থাপনা বিষয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে একথা বলেন তিনি।


এছাড়াও এসপি বলেন, রমজানে দ্রব্যমূল্য সবার সাধ্যের মধ্যে রাখতে বাজার মনিটরিংয়ের জন্য জেলা প্রশাসকের কার্যালয়ে আমরা মিটিং করেছি। ব্যবসায়ীদের আমাদের সিদ্ধান্ত জানিয়েছি। হুট করে যদি কেউ দ্রব্যমূল্য বাড়ায় তাহলে কঠোর ব্যবস্থা নেব।


এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) আমীর খসরু ও অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও অপারেশন) চাইলাউ মারমাসহ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা।
 

সম্পর্কিত বিষয়: