নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৫ মে ২০২৪

ডিসি-এসপিকে নবনির্বাচিত নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার শুভেচ্ছা

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:২৩, ১৮ জুন ২০২৩

ডিসি-এসপিকে নবনির্বাচিত নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার শুভেচ্ছা

নবনির্বাচিত নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভীর আহমেদ টিটুর নেতৃত্বে জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মো. মঞ্জুরুল হাফিজের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন এবং  ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন।


এছাড়াও নারায়ণগঞ্জ পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেলের সাথেও সৌজন্য সাক্ষাৎ করেন এবং ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান নবনির্বাচিত জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দ।


রবিবার (১৮ জুন) দুপুরে নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয় গিয়ে সৌজন্য সাক্ষাৎ করেন জেলা ক্রীড়া সংস্থার নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দ। পরে তারা পুলিশ সুপারের কার্যালয় গিয়েও সৌজন্য সাক্ষাৎ করেন এবং ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান।


এসময়ে আরও উপস্থিত ছিলেন, নবনির্বাচিত নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি খবির আহমেদ, ঈব্রাহীম চেঙ্গিস, ফারুক বিন ইউসুফ পাপ্পু, অতিরিক্ত সাধারণ সম্পাদক মো. ইব্রাহিম চেঙ্গিস, যুগ্ম সম্পাদক খোরশেদ আলম নাসির, কার্যকরী সদস্য মাহমুদা শরীফ, আসলাম, মাহবুবুল হক উজ্জল, ফিরোজ মাহমুদ সামা, আতাউর রহমান মিলন, ডাঃ মো. রকিবুল ইসলাম শ্যামল, মোহাম্মদ মাহবুব হোসেন বিজন, আতাউর রহমান মিলন, আরাফাত রহমান, এসএম রানা।


এসময়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) মিডিয়া কমিটির চেয়ারম্যান ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভীর আহমেদ টিটু বলেন, নারায়ণগঞ্জ জেলা গঠিত হওয়ার পর আমরা এই প্রথম আমাদের জেলা ক্রীড়া সংস্থা সভাপতি যিনি আমাদের জেলা প্রশাসকেরও দায়িত্ব পালন করছেন ওনার মাধ্যমে আমরা একটি পূর্ণাঙ্গ ব্যাডমিন্টন, টেবিল টেনিস ও জিম সহকারে আমাদের জেলা ক্রীড়া সংস্থার জন্য একটি ইনডোর পাচ্ছি।

 

জেলা ক্রীড়া সংস্থার মিটিং এর মাধ্যমে আমরা যখন জেলা প্রশাসককে এ বিষয়ে অনুরোধ করি তখন উনি আমাদেরকে পরামর্শ দেন সরকার তো তার সাধ্যমতন এদেশে অনেক কিছুই করছে উন্নয়নের জন্য। তারপর আমরা নিজেরা নিজেদের মতন সম্পৃক্ততা থাকি না। উনার এর উৎসর মাধ্যমে আমরা তাকে অপ্রোজ করি উনি অর্থের ব্যবস্থা করে।

 

যেখানে তিনটি ব্যাডমিন্টন কোড, ছয়টা টেবিল টেনিস এবং একটি পূর্ণাঙ্গ জিমসহ পূর্ণাঙ্গ একটি কমপ্লেক্স করে দিচ্ছেন। আমাদের জেলা পর্যায়ে যে খেলা গুলো আছে ব্যাডমিন্টন সেগুলো এখানে হবে। নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সমস্ত নারায়ণগঞ্জবাসী পক্ষ থেকে জেলা প্রশাসক মহোদয় কে আমরা ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি।


তিনি বলেন, আমাদের যতগুলো জেলা আছে শুধুমাত্র যদি আমরা সরকারের উপর নির্ভর না থেকে নিজেরাই যদি খেলাধুলার প্রতি চেষ্টা করি তাহলে আমরা সফলভাবে সবকিছু সম্পন্ন করতে পারব। আমাদের জেলা প্রশাসকের যেভাবে আমাদেরকে সাহায্য করেছে সব জেলায় যদি জেলা প্রশাসকরা এভাবে সাহায্য করে এবং ব্যবসায়ীরা এগিয়ে আসে তাহলে আমরা খেলাধুলায় যতটুকু আছি সবচেয়ে উচ্চ শিখরে পৌঁছে যাব ইনশাল্লাহ।


তিনি আরও বলেন, নারায়ণগঞ্জে আন্তর্জাতিক মানের খান সাহেব ওসমান আলী যে স্টেডিয়ামটি রয়েছে জলবদ্ধতায় আবদ্ধ হয়ে রয়েছে অনেক বছর যাবত। আমি বলেছিলাম যে ক্রিকেট বোর্ড একটি সিদ্ধান্ত নিবে ।

 

আল্লাহর কাছে লাখ লাখ শুকরিয়া গত ১২জুন আমাদের বিবিসি যে বোর্ড মিটিং ছিল সে এজেন্টের মূল বিষয় ছিল আমাদের ফতুল্লা স্টেডিয়ামের ভিতরের মূল মাঠটি বালি ফেলে উচা করা হবে যাতে জলবদ্ধতা না থাকে।

 

সেদিন আমি সেই সভায় উপস্থিত থেকে নারায়ণগঞ্জের প্রতিনিধি হিসেবে আমাদের বোর্ড সভাপতিকে অনুরোধ করেছিলাম পুরো স্টেডিয়ামের ভিতরে বাইরে যেন বালি ফেলে পুরো জায়গাটা উঁচু করা হয় যাতে করে আমরা একসাথে দুটো মাঠ ব্যবহার করতে পারি।

 

সেই সভায় সবাই সম্মতি দিয়েছে। খুব দ্রুত সময় আগামী দুই এক মাসের মধ্যে এই মাঠটিতে যে জলবদ্ধতা রয়েছে তা দূর হয়ে মাটি খেলার উপযোগী হয়ে যাবে। বাকি যে কার্যক্রম গুলো থাকবে রেনুয়াল করা এটি এনছি তাদের নির্ধারিত সময়ে সেগুলোকে করবে।

 

আর মাঠে যে বাকি রিপেয়ারিংয়ের কাজগুলো অনুমোদন হয়েছে সেগুলো পর্যায়ক্রমে হবে। আমরা খুব দ্রুত সময়ের মধ্যে খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামকে আবার আন্তর্জাতিক মানের স্টেডিয়াম হিসেবে ফিরে পাবো।


উল্লেখ্য, নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার কার্যকরী পরিষদ নির্বাচন (২০২৩-২০২৭) প্রার্থী (৬ জুন) সকালে নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সাকিব আল রাব্বীর কাছে এ মনোনয়ন জমা দেয়া হয়। গত ১৭জুন নির্বাচন হওয়ার কথা ছিল। কিন্তু নির্বাচনে একাধিক প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বিতা সবাই নির্বাচিত হয়েছে।