নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

২৬ মে ২০২৪

শামীম ওসমানের অনুরোধে গান গাইলেন প্রতিমন্ত্রী পলক সঙ্গে চন্দন শীল

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:৩৯, ৮ মার্চ ২০২৪

শামীম ওসমানের অনুরোধে গান গাইলেন প্রতিমন্ত্রী পলক সঙ্গে চন্দন শীল

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমানের অনুরোধে গান গেয়েছেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহ্মেদ পলক।

এ সময় প্রতিমন্ত্রীর অনুরোধে জেলা পরিষদের চেয়ারম্যান বাবু চন্দন শীল তার সাথে একসঙ্গে খালি গলায় প্রয়াত সঙ্গীত শিল্পী আইয়ুব বাচ্চুর ‘সেই তুমি কেন এতো অচেনা হলে’ গানটি শোনান।

শুক্রবার (৮ মার্চ) বিকেলে নারায়ণগঞ্জ জেলা শিল্পকলা একাডেমিতে এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য শেষে তিনি গান গাইলেন।

সেখানে দেখা গেছে, মঞ্চে দাঁড়িয়ে প্রধান অতিথির বক্তব্য শেষে আসন গ্রহণের উদ্দেশে মাইক ছেড়ে দেন প্রতিমন্ত্রী। এ সময় গান গাইতে অনুরোধ করেন সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান।

অনুরোধ করে শামীম ওসমান বলেন, আমি এক সময় খুব ভালো গান গাইতাম। এখন গাই না। কিন্তু উনি (জুনাইদ আহমেদ পলক) ভালো গান গায়। আমি শুনেছি। আমরা সবাই তার গান শুনতে চাই।

এ সময় মঞ্চে দাঁড়িয়ে থাকা প্রতিমন্ত্রী বলেন, এই মঞ্চে আরও একজন আছে আপনার বন্ধু চন্দনশীল (জেলা প্রশাসনের চেয়ারম্যান) খুব ভালো গান গায়। আমি ওনার গান সোশ্যাল মিডিয়া ও ইউটিউবে দেখেছি। আমরা তাহলে একসঙ্গে গাই।

এরপর পলক ও চন্দনশীল একসঙ্গে খালি গলায় প্রয়াত সঙ্গীত শিল্পী আইয়ুব বাচ্চুর ‘সেই তুমি কেন এতো অচেনা হলে’ গানটি শোনান।

জেলা প্রশাসক মোহাম্মদ মাহমুদুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য এ কে এম সেলিম ওসমান, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদফতরের মহাপরিচালক মো. মোস্তফা কামাল, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন।