নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

১৬ এপ্রিল ২০২৪

ঈদ উপলক্ষ্যে নিতাইগঞ্জে গরীব অসহায়দের মাঝে শাড়ি ও লুঙ্গি বিতরণ 

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:১৮:০৭, ২৯ মার্চ ২০২৪

ঈদ উপলক্ষ্যে নিতাইগঞ্জে গরীব অসহায়দের মাঝে শাড়ি ও লুঙ্গি বিতরণ 

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে নারায়ণগঞ্জের নিতাইগঞ্জ পাইকারি ও খুচরা ব্যবসায়ী মালিক সমিতির উদ্যোগে ঈদ উপহার হিসেবে গরীব অসহায়  নারী-পুরুষের মাঝে শাড়ি ও লুঙ্গি বিতরণ করা হয়েছে।


শুক্রবার (২৯ মার্চ)  সকালে শহরের নিতাইগঞ্জ আর কে রোড ও বি দাস রোড মোড়ে এই ঈদ উপহার বিতরণ করা হয়। 


অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নারায়ণগঞ্জ অতিরিক্ত জেলা প্রশাসক সাকিব আল রাব্বি। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, নারায়ণঞ্জ প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি বিল্লাল হোসেন রবিন, নারায়ণগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ শাহাদাত হোসেন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের কাউন্সিলর অসিত বরণ বিশ্বাস।


বক্তারা ঈদ উপলক্ষ্যে ব্যবসায়িদের এমন মহৎ আয়োজনের প্রশংসা করে বলেন আগামীতে তারা আরও ভালো ভালো কাজ করবেন এই প্রত্যাশা করি। এবং আগামী রমজানের আগে মানুষ যাতে কম দামে তথা ন্যায্যমূল্যে  যাতে পণ্য কিনতে পারে এজন্য ন্যায্যমূল্যের দোকান পরিচালনা করার জন্য ব্যবসায়িদের অনুরোধ জানান।


নিতাইগঞ্জ পাইকারি ও খুচরা ব্যবসায়ী মালিক সমিতির সাধারণ সম্পাদক শংকর সাহার উদ্যোগে আয়োজিত শাড়ি ও লুঙ্গি বিতরণ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, শ্রমিক ইউনিয়ন সেক্রেটারী আনু, বলদেব জিউর মন্দিরের সাধারণ সম্পাদক প্রভাষ সাহা, কোষাধক্ষ্য যাদব রায়, নিতাইগঞ্জ ব্যবসায়ী মালিক সমিতির জয়েন্ট সেক্রেটারী তমিজ উদ্দিন, ডাইল মালিক সমিতির সিনিয়র ভাইস প্রেসিডেন্ট শরফুদ্দিন আহম্মেদ।


অনুষ্ঠানে শংকর সাহা জানিয়েছেন, এবার এক হাজার নারী-পুরুষের মাঝে শাড়ি ও লুঙ্গি বিতরণ করা হবে। আগামী রমজানে মানুষ যাতে সুলভ মূল্যে পণ্য কিনতে পারে এ জন্য রমজান শুরু হওয়ার এক সপ্তাহ আগে থেকে ন্যায্য মূল্যের দোকান চালু করবেন তারা।


প্রসঙ্গত: পূজার সময়ও শাড়ি ও লুঙ্গি বিতরণ করা হয়েছে নিতাইগঞ্জ পাইকারি ও খুচরা ব্যবসায়ী মালিক সমিতির সাধারণ সম্পাদক শংকর সাহার নেতৃত্বে।
 

সম্পর্কিত বিষয়: