নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

২৭ এপ্রিল ২০২৪

নারায়ণগঞ্জে র‌্যাব পরিচয়ে প্রতারণা, গ্রেপ্তার ৩

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০০:৫৬, ২ আগস্ট ২০২১

নারায়ণগঞ্জে র‌্যাব পরিচয়ে প্রতারণা, গ্রেপ্তার ৩

নারায়ণগঞ্জ শহরে র‌্যাব-১১’র সদস্য পরিচয় দিয়ে একটি বাড়ি তল্লাশীর সময় তিন প্রতারককে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলো, শহরের মাসদাইর এলাকার আমান ভবনের বাসিন্দা আমান উল্লাহর ছেলে রাতুল, আলীরটেক এলাকার বাসিন্দা আমান উল্লাহর ছেলে জুয়েল ও ইসদাইর বাজার এলাকার বাসিন্দা রুবেল। শনিবার (৩১ জুলাই) রাত ১১টায় শহরের জিমখানা রেলওয়ে কোয়ার্টার্স এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।


এ ঘটনায় রবিবার (১ আগষ্ট) বিকেলে জিমখানা এলাকার রাব্বি হাসানের স্ত্রী শান্তা বেগম বাদী হয়ে তিনজনসহ অজ্ঞাত একজনকে আসামি করে সদর থানায় মামলা করেন। 


নারায়ণগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহজামান এক সংবাদ সম্মেলনে জানান, শনিবার রাতে শান্তা বেগমের বাসায় গিয়ে তারা র‌্যাব পরিচয় দিয়ে অস্ত্রের ভয় দেখিয়ে তল্লাশি শুরু করেন।

 

এসময় শান্তা বেগম ভুয়া র‌্যাব বলে চিৎকার শুরু করলে স্থানীয় লোকজন এগিয়ে এসে তিনজনকে অবরুদ্ধ করেন। একজন ঘটনাস্থল থেকে পালিয়ে যান। খবর পেয়ে সদর থানা পুলিশ গিয়ে তাদের গ্রেপ্তার করে।


ওসি আরও জানান, এর আগে গত ২৮ জুলাই একই বাড়িতে গিয়ে র‌্যাব সদস্য পরিচয় দিয়ে অস্ত্র ও গ্রেপ্তারের ভয় দেখিয়ে তাদের কাছ এক লাখ ২০ হাজার টাকা নিয়ে যান এই তিন প্রতারক। তাদের বিরুদ্ধে মামলা করা হয়েছে। পলাতক আসামিকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।
 

সম্পর্কিত বিষয়: