নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০২ অক্টোবর ২০২২

নারায়ণগঞ্জ সদর উপজেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষিকা নুসরাত

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৯:৪৩, ২১ সেপ্টেম্বর ২০২২

নারায়ণগঞ্জ সদর উপজেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষিকা নুসরাত

জাতীয় প্রাথমিক শিক্ষা পদক-২০২২” এ নারায়ণগঞ্জ সদর উপজেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষিকা নির্বাচিত হয়েছেন নুসরাত চৌধুরী। অভিজ্ঞতা, বিষয় ভিত্তিক জ্ঞান, শৃঙ্খলা, দায়িত্ববোধ, সময়ানুবর্তিতা, শ্রেণিকক্ষে পাঠদানে নিয়মানুবর্তিতা, সৃজনশীল উদ্যোগ, বিদ্যালয়ের কাজে দক্ষতা ও আর্থিক শৃঙ্খলা যাচাই-বাছাই করে তাকে শ্রেষ্ঠ প্রধান শিক্ষিকা হিসেবে নির্বাচিত করা হয়।


এছাড়াও সদর উপজেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হয়েছেন পবিত্র চন্দ্র বর্মন, সহকারী শিক্ষক বিজয় দেবনাথ, সহকারী শিক্ষিকা দিলরুবা আফরোজ এবং শ্রেষ্ঠ প্রাথমিক বিদ্যালয় নির্বাচিত হয়েছে আদর্শ শিশু সরকারি প্রাথমিক বিদ্যালয়। উপজেলা শিক্ষা অফিসার মোসাম্মত জাহানারা খানম এর সত্যতা নিশ্চিত করেছেন।  


প্রসঙ্গত, নুসরাত চৌধুরী ২০০৩ সাল থেকে সদর উপজেলার সিদ্ধিরগঞ্জের মিজমিজিতে পাইনাদি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে কর্মরত রয়েছেন। এই নিয়ে তিনি দুইবার শ্রেষ্ঠ প্রধান শিক্ষিকা হিসেবে নির্বাচিত হয়েছেন। এছাড়াও পাইনাদি সরকারি প্রাথমিক বিদ্যালয় ২০১৯ সালে উপজেলার শ্রেষ্ঠ প্রাথমিক বিদ্যালয় নির্বাচিত হয়েছিলো। 


তিনি অত্যন্ত সুনাম ও দক্ষতার সাথে বিদ্যালয়ের কার্যক্রম পরিচালনা ও শিক্ষার মান উন্নয়নে নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন। বিদ্যালয়ে বিভিন্ন উন্নয়ন মূলক ও সৃজনশীল কাজের মাধ্যমে ইতোমধ্যে তিনি যথেষ্ঠ সুনামও কুড়িয়েছেন।
 

সম্পর্কিত বিষয়: