নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

২১ জুলাই ২০২৪

সোনারগাঁ সরকারি কলেজে বঙ্গবন্ধুর ১০৩ তম জন্মবার্ষিকী পালন

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২০:১০, ১৭ মার্চ ২০২৩

সোনারগাঁ সরকারি কলেজে বঙ্গবন্ধুর ১০৩ তম জন্মবার্ষিকী পালন

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি মহান মুক্তিযুদ্ধের সর্বাধিনায়ক জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ১০৩ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস বর্ণাঢ্য ও যথাযোগ্য মর্যাদায় নারায়ণগঞ্জের সোনারগাঁ সরকারি কলেজ বিভিন্ন কর্মসুচির মাধ্যমে পালন করেছে।

কর্মসুচির মধ্যে ছিল জাতীয় পতাকা উত্তোলন, জাতির জনক বঙ্গবন্ধু সহ তার পরিবারের সকল শহীদদের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত, কেক কাটা 'আমাদের জাতির জনক বঙ্গবন্ধু' বিষয়ের উপর রচনা প্রতিযোগিতা, কবিতা আবৃত্তি প্রতিযোগিতা, সঙ্গীত প্রতিযোগিতা,  চিত্রাঙ্কন এবং স্বাধীনতা ও বঙ্গবন্ধুর উপর কুইজ প্রতিযোগিতা।

শুক্রবার (১৭ মার্চ) সকালে কলেজ মিলনায়তনে উক্ত কলেজের অধ্যক্ষ প্রফেসর আশরাফুজ্জামান অপুর সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাহমুদ বাবু।

আইসিটি শিক্ষক  আর মামুন সিকদারের সঞ্চালনায় অনুষ্ঠানে এসময় গার্হস্থ্য অর্থনীতি বিভাগের প্রধান খন্দকার দিলা আফরোজা, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রধান সুলতান আহমেদ, ইসলামী ইতিহাস বিভাগের প্রধান আলী আক্কাস, মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মোঃ শিপন সরকার সহ কলেজের সকল শিক্ষক, কর্মচারী ও শিক্ষার্থী বৃন্দ উপস্থিত ছিলেন।