নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

২০ এপ্রিল ২০২৪

নৌকার বিজয় মানেই শেখ হাসিনার বিজয় : দীপক কুমার বনিক

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০২:৫৪, ১২ জুন ২০২২

নৌকার বিজয় মানেই শেখ হাসিনার বিজয় : দীপক কুমার বনিক

সোনারগাঁয়ে মোগড়াপাড়া ইউনিয়নে নৌকাকে বিজয়ী করতে আওয়ামী লীগের কেন্দ্রীয় ও জেলার নেতারা উঠান বৈঠক ও গণসংযোগ করেছেন। শুক্রবার বিকেলে অএ ইউনিয়নের বিভিন্ন ওর্য়াডে ঘুরে ঘুরে উঠান বৈঠক ও গণসংযোগ করেন।


এ সময় মোগড়াপাড়া ইউনিয়ন পরিষদের নৌকার মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী হাজী শাহ মোঃ সোহাগ রনির সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট খোকন সাহা, বিশেষ অতিথি, কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ-কমিটির সদস্য এইচ এম মাসুদ দুলাল, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির ত্রান ও সমাজ কল্যান বিষয়ক উপ-কমিটির সদস্য ও ঢাকা কৃষিবিদ ইনস্টিটিউট এর সাংগঠনিক সম্পাদক দীপক কুমার বনিক দীপু, নারায়ণগঞ্জ জেলা পুজা উৎপাদন কমিটির সাধারণ সম্পাদক সমীপ সরকার, মহানগর আওয়ামী যুগ্ম সম্পাদক জি এম আরমান, মহানগর আওয়ামী সাংগঠনিক সম্পাদক মালা আক্তার,আওয়ামীলীগ নেতা হাজী বিল্লাল হোসেন, সোনারগাঁ পুজা উৎপাদন কমিটির সভাপতি লোকনাথ দও।


এ সময় বক্তারা তাদের বক্তব্যে বলেন, জননেত্রী শেখ হাসিনা মোগড়াপাড়া ইউনিয়নে হাজী শাহ মোঃ সোহাগ রনিকে নৌকায় মনোনীত করেছেন। এই নৌকা জননেত্রী শেখ হাসিনার নৌকা। নৌকা বিজয়ী হওয়া মানে শেখ হাসিনা বিজয়ী হওয়া।

 

তাই সকলে এক হয়ে নৌকাকে বিজয়ী করতে হবে সোহাগ রনি অএ ইউনিয়নের অনেক উন্নয়ন মুলক কাজ করে যাচ্ছেন। ১৫ জুন নৌকাকে বিজয়ী করে জননেত্রী শেখ হাসিনাকে নৌকা উপহার দেব।


চেয়ারম্যান প্রার্থী সোহাগ রনি বলেন, জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকা উপহার দিয়েছে এই নৌকাকে বিজয়ী করতে আমানাদের সাথে নিয়ে কাজ করে যাব ও অত্র ইউনিয়নে একটি মাদকমুক্ত মডেল হিসেবে গড়ে তুলব। তাই নৌকাকে বিজয়ী করে শেখ হাসিনাকে নৌকা উপহার দেব।