নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

১৮ জানুয়ারি ২০২২

নাসিকের ১৮নং ওয়ার্ডে জাভেদের বিশাল শোডাউন (ভিডিও)

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:২৩:১০, ৩ ডিসেম্বর ২০২১

আসন্ন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নির্বাচনে ১৮নং ওয়াডের্র সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী মকছুদুর রহমান জাভেদ বিশাল শোডাউন করেছেন। বিপুল সংখ্যক সমর্থক ও এলাকাবাসীর উপস্থিতিতে ব্যাপক গণসংযোগ করেন তিনি। বিভিন্ন এলাকা প্রদক্ষিন করার সময় রাস্তার দুইপাশে উৎসুক মানুষের ভীড় জমে যায়। এসময় হাত নেড়ে এলাকাবাসীকে শুভেচ্ছা ও সালাম জানান জাভেদ।


শুক্রবার (৩ ডিসেম্বর) বিকালে নিতাইগঞ্জ নলুয়া রোডে জাভেদের বাসার সামনে সমর্থকরা জড়ো হতে থাকে। বন্ধের দিন থাকায় লোকজনের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। পরে বিকাল ৪টার দিকে জাভেদের নেতৃত্বে শুরু বিশাল নির্বাচনী গণসংযোগ। তামাক পট্টি হয়ে শহিদ নগর ১নং গলি, ২নং গোলি, আইভি সড়ক, পাঠান নগর সৈয়দপুর কড়াইতলা, আলামিন নগর, উত্তর নলুয়া হয়ে নিজ বাসার সামনে এসে শেষ হয় প্রচারণা। প্রচারণার সময় জাভেদের পক্ষে তার সমর্থকরা বিভিন্ন স্লোগান দেন। প্রচারণা শেষে মকছুদুর রহমান জাবেদ প্রচারণায় অংশগ্রহনের জন্য সকলকে ধন্যবাদ জানিয়ে কতৃজ্ঞতা প্রকাশ করেন।  


জাভেদের সাথে এসময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, কবির, সোহেল, লিমন, শামীম, ফয়সাল, জুয়েল যুবসংহতির আরমান প্রমুখ। 


উল্লেখ্য, গত মঙ্গলবার (৩০ নভেম্বর) নাসিক নির্বাচনের তফসিল ঘোষণা করেন নির্বাচন কমিশনার।


তফসিল অনুযায়ী  নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ আগামী ১৫ ডিসেম্বর। এরপর ২০ ডিসেম্বর মনোনানয়পত্র যাচাই-বাছাই চলবে। বাছাইয়ে বৈধ প্রার্থীরা ২৭ ডিসেম্বর পর্যন্ত মনোনয়নপত্র প্রত্যাহার করতে পারবেন। দুই সপ্তাহের প্রচারণা শেষে নাসিক নির্বাচনের ভোট নেওয়া হবে ১৬ জানুয়ারি সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত। তফসিল ঘোষণার পর থেকেই সম্ভাব্য প্রার্থীদের নির্বাচনী প্রচারণা শুরু হয় পুরোদমে।