নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

২৯ সেপ্টেম্বর ২০২১

শুটিংয়ে ফিরছেন আলোচিত চিত্রনায়িকা পরী মণি

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৪:৫৪, ১০ সেপ্টেম্বর ২০২১

শুটিংয়ে ফিরছেন আলোচিত চিত্রনায়িকা পরী মণি

ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরী মণি অক্টোবরের শেষ সপ্তাহে শুটিংয়ে ফিরছেন। ‘প্রীতিলতা’ সিনেমার শেষ ধাপের শুটে অংশ নিবেন বলেন জানান সিনেমাটির চিত্রনাট্যকার গোলাম রাব্বানী। এ লক্ষ্য নিয়ে প্রস্তুতি নিচ্ছেন চিত্রনায়িকা পরী মনি। সিনেমাটির শুট হবে চট্টগ্রামের বিভিন্ন লোকেশনে। 


গত বছরের নভেম্বওে ‘প্রীতিলতা’ সিনেমাটির শুট শুরু হয়। রাজধানীর উত্তরা, তেজগাঁও ও পুরান ঢাকায় মাত্র আট দিন সিনেমাটির প্রথম লটের শুট হয়। এ শুটিংয়ে পরী মণি ছাড়াও অভিনয় করছেন তানভীর, মামুন বিশ্বাস, সাইফ চন্দন, মুকুল সিরাজী, রিপা, আর এ রাহুল, রাজু খান, আফরিনা বুলবুল ও অন্যরা। শেষ লটে নতুন আরও শিল্পী যুক্ত হবেন।


গোলাম রাব্বানী গণমাধ্যমে জানান, ব্রিটিশবিরোধী আন্দোলনের অন্যতম যোদ্ধা এবং প্রথম বিপ্লবী নারী শহীদ প্রীতিলতা ওয়াদ্দেদার। এই চরিত্রে অভিনয়ের জন্য প্রস্তুতির দরকার আছে।

 

তাঁকে মানসিকভাবে প্রস্তুতির জন্য সময় দিচ্ছি আমরা। আগামী ২৪ অক্টোবর পরীর জন্মদিন। আমরা পরিকল্পনা করেছি তারপরই শুটে যাব। মানে, অক্টোবরের শেষ সপ্তাহে বলা যায়।’


উল্লেখ্য, গোলাম রাব্বানীর রচনায় সিনেমাটি পরিচালনা করছেন তরুণ নির্মাতা রাশিদ পলাশ। 


প্রসঙ্গত, সবশেষ ২৯ মে ‘মুখোশ’ সিনেমার শুটিং শেষ করেন পরী। বর্তমানে পরী মণির হাতে আছে নির্মাতা চয়নিকা চৌধুরীর ওয়েব চলচ্চিত্র ‘অন্তরালে’ এবং নির্মাতা সঞ্জয় সমাদ্দারের সিনেমা ‘বায়োপিক’। 
 

সম্পর্কিত বিষয়: