নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

২৭ জুলাই ২০২৪

নারায়ণগঞ্জে নারী আইনজীবীর মামলায় পুলিশ স্বামীর সাজা

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:১৯:০০, ৩০ নভেম্বর ২০২৩

নারায়ণগঞ্জে নারী আইনজীবীর মামলায় পুলিশ স্বামীর সাজা

নারায়ণগঞ্জে আইনজীবী স্ত্রীর যৌতুক ও নির্যাতনের মামলার রায়ে পুলিশ পরিদর্শক স্বামী আবু নকিবকে ৬ মাসের কারাদন্ড দিয়েছেন আদালত। একই সাথে ৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ৭দিনের কারাদন্ড দেয়া হয়েছে।

 

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) বিকেলে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট কাউছার আলমের আদালত এ রায় ঘোষনা করেন। রায় ঘোষনার সময় সাজাপ্রাপ্ত আসামী আদালতে উপস্থিত ছিলেন।

 

আদালত সূত্রে জানা গেছে, নারায়ণগঞ্জ জজ কোর্টের অতিরিক্ত পাবলিক প্রশিকিউটর আইনজীবী জাসমিন আহমেদের সঙ্গে ২০০৭ সালের ১৪ মে আবু নকিবের ১০ লাখ এক হাজার টাকা দেনমোহরে বিয়ে হয়। বিয়ের পর থেকে ৫০ লাখ টাকা যৌতুকের দাবিতে দুই দফায় জাসমিনকে মারধর করে গুরুতর আহত করেন স্বামী নাকিবসহ শ্বশুরবাড়ির লোকজন। এ ঘটনায় আদালতে একটি মামলা দায়ের করেন জাসমিন।

 

জাসমিন আহমেদ অভিযোগ করে বলেন, ‘যৌতুক না পেয়ে প্রায় সময় আবু নকিব ঘুমের মধ্যে আমার গলা টিপে বালিশচাপা দিয়ে শ্বাসরোধে হত্যার চেষ্টা করতেন। এর প্রতিবাদ করলে কোমরের বেল্ট ও পায়ের বুটজুতা দিয়ে আমাকে মারধর করতেন তিনি। এ ছাড়া আবু নকিব গোপনে আরও দুটি বিয়ে করেছেন। এরমধ্যে আমাকে মারধর করে আবু নকিব পাঁচ লাখ টাকা ও ১০ ভরি স্বর্ণালংকার নিয়েছেন।’

 

নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান জানান, আদালত সাজা প্রদানের পর দন্ডপ্রাপ্ত আসামীকে কারাগারে প্রেরন করা হয়েছে।

সম্পর্কিত বিষয়: