নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৫ মে ২০২৪

ডিসি-এসপিকে পূজা পরিষদের কৃতজ্ঞতা

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২০:১০, ২০ জানুয়ারি ২০২৪

ডিসি-এসপিকে পূজা পরিষদের কৃতজ্ঞতা

সুষ্ঠু পরিবেশে কোন প্রকার সহিংসতা ছাড়াই গত সাত জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন আয়োজন করায় নারায়ণগঞ্জের জেলা প্রশাসক মাহমুদুল হক এবং পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেলকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়েছে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর পূজা উদযাপন পরিষদ।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন পূর্বাপর সহিংস পরিস্থিতির প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আয়োজিত মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচিতে বক্তব্য প্রদাধকালে নারায়ণগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শিখন সরকার শিপন এই ধন্যবাদ জানান।

শনিবার (২০ জানুয়ারি) সকালে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে মানববন্ধন কর্মসূচি পালন করেন তারা। মানববন্ধন কর্মসূচি শেষে একটি বিক্ষোভ মিছিল শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

এ সময় নারায়ণগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শিখন সরকার শিপন বলেন, নারায়ণগঞ্জে নির্বাচনের আগে ও পরে তেমন কোনো সহিংসতার ঘটনা ঘটেনি সুষ্ঠু ও সুন্দর পরিবেশে নারায়ণগঞ্জে ভোটাররা ভোট কেন্দ্র দিয়ে তাদের ভোটাধিকার প্রয়োগ করেছে।

একটি সুষ্ঠু পরিবেশে নির্বাচন আয়োজন করায় নারায়ণগঞ্জের জেলা প্রশাসক মাহমুদুল হক এবং পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেলকে ধন্যবাদ জানাই।

সেইসাথে আগামীতেও নারায়ণগঞ্জে সার্বিক পরিস্থিতি  যাতে সুন্দর এবং বসবাসের উপযোগী থাকে, সকল ধর্মের মানুষ মিলেমিশে যাতে অতীতের ধারাবাহিকতা রক্ষা করে চলতে পারে সেজন্য জেলা প্রশাসন এমন পুলিশ প্রশাসনের তৎপরতা অব্যাহত রাখার আহ্বান জানাচ্ছি।

নারায়ণগঞ্জ মহানগর পূজা উদযাপন পরিষদের সভাপতি বিষ্ণুপদ সাহার সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শিখন সরকার শিপন। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন নারায়ণগঞ্জ মহানগর পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক সুশীল দাস।