নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

২৮ এপ্রিল ২০২৪

বঙ্গবন্ধুর জন্মদিনে গোদনাইল ট্যাংকলরী শ্রমিক ইউনিয়নের মিলাদ ও আলোচনা সভা

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৭:০৯, ১৮ মার্চ ২০২৪

বঙ্গবন্ধুর জন্মদিনে গোদনাইল  ট্যাংকলরী শ্রমিক ইউনিয়নের মিলাদ ও আলোচনা সভা

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে বাংলাদেশ ট্যাংকলরী শ্রমিক ইউনিয়ন গোদনাইল মেঘনা ডিপো শাখার উদ্যোগে আলোচনা সভা মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে।

রোববার (১৭ মার্চ) তারাবীহ  নামাজের পর গণ্যমান্য ব্যক্তিবর্গ ও ট্যাংকলরী শ্রমিক ইউনিয়নের নেতাকর্মীদের নিয়ে এসওরোডস্থ শ্রমিক ইউনিয়নের কার্যালয়ে  এই দোয়া মাহফিল আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

মিলাদ মাহফিল শেষে ১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং তার পরিবারের নিহত সদস্যদের রুহের মাগফেরাত কামনা, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব একেএম শামীম ওসমান ও তাঁর পরিবারের সকলের সুস্বাস্থ্য দীর্ঘায়ু কামনা এবং সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের সভাপতি আলহাজ্ব মতিউর রহমান মতির সুস্বাস্থ্য কামনা করে দোয়া ও বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাতে দেশ এবং জাতির কল্যাণ ও অগ্রগতি কামনা করা হয়। 

বাংলাদেশ ট্যাংকলরী শ্রমিক ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক ও দৈনিক স্বাধীন বাংলাদেশ ডট. কমের প্রকাশক আশরাফ উদ্দিনের সভাপতিত্বে এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সদস্য খোরশেদ আলম, সুমিলপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের  সাধারণ সম্পাদক জাকির হোসেন, ট্যাংকলরী শ্রমিক ইউনিয়ন গোদনাইল মেঘনা ডিপো মালিক সমিতির সাধারণ সম্পাদক সালাউদ্দিন মহাজন, ট্যাংকলরী শ্রমিক ইউনিয়ন গোদনাইল মেঘনা ডিপো শাখার সহ-সভাপতি মন্ডল মোঃ মহিউদ্দিন সানী, বাংলাদেশ ট্যাংকলরী শ্রমিক ইউনিয়ন গোদনাইল মেঘনা ডিপো শাখার সাধারণ সম্পাদক ও শ্রমিক লীগ নেতা আব্দুল আজিজ, যুগ্ম সাধারণ সম্পাদক এ.আর মহসীন, কোষাধ্যক্ষ বিল্লাল হোসেন, শ্রমিক কল্যাণ সম্পাদক মাজহারুল ইসলাম সুমন, ছাত্রলীগ নেতা শাহেদ প্রমুখ।