নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

০২ আগস্ট ২০২১

ফতুল্লায় ১৯ দিনেও সন্ধান মিলেনি নিখোঁজ মাদ্রাসা ছাত্র সিয়ামের

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২০:১৪, ১৮ জুলাই ২০২১

ফতুল্লায় ১৯ দিনেও সন্ধান মিলেনি নিখোঁজ মাদ্রাসা ছাত্র সিয়ামের

সদর উপজেলার ফতুল্লার পশ্চিম বড় দেওভোগ (বাাঁশমুলি) প্রধানবাড়ি এলাকার মো. সিয়াম কবির (১৮) নামের এক মাদ্রাসা ছাত্র খালার বাড়ি থেকে মাদ্রাসায় যাওয়ার উদ্দেশ্যে বের হয়ে গত ১৯দিন যাবত নিঁখোজ রয়েছেন।


এ বিষয়ে নিখোঁজ মাদ্রাসার ছাত্র সিয়াম কবিরের খালা শিউলি বেগম বাদী হয়ে গত ৩০ জুন ফতুল্লা মডেল থানায় একটি সাধারন ডায়রী দায়ের করেন। যার নং-১৬২৫।


সাধারন ডায়রীর বিতরনে শিউলি বেগম জানান, তার ভাগিনা সিয়াম কবির গত ২৮ জুন তারিখে রাত ১০টার দিকে সালমান ফার্সি (রাঃ) এর মাদ্রাসায় যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়। পরদিন ২৯ জুন বিকেল ৩টার দিকে উক্ত মাদ্রাসার হুজুরকে বিষয়টি জানালে তিনি আমাকে জানায় ২৮ জুন রাতের খাবার খাওয়ার কথা বলে বাড়িতে যাওয়ার পর থেকে সে মাদ্রাসায় আসেনি। 


বিভিন্ন আত্নীয় স্বজনদের বাড়িতে খোঁজ করে তার কোন সন্ধান না পেয়ে তিনি ফতুল্লা মডেল থানায় একটি সাধারন ডায়রী দায়ের করেন।


তিনি আরো জানান, সিয়ামের মা দেশের বাহিরে থাকেন। সিময়ামের বাবা তার মাকে তালাক দিয়ে অন্যত্র বিয়ে করলে সে দেশের বাহিরে চলে যায়। সে কারনে সিয়াম আমার বাড়িতেই থাকেন।


সাধারন ডায়রীর তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এস আই) নেওয়াজ মিয়ার নিকট এ বিষয়ে জানতে চাইলে তিনি জানান, সিয়মারে মা বিদেশে থাকে। 


ওর অভিবাভকরে সাথে কথা বলেছি এবং জানতে চেয়েছি আপনারা কোঁজ নিয়ে দেখেছেন কি আপনাদের কোন আত্নীয়-স্বজনদের বাসায় সে গিয়েছে কিনা। 


তারা বলেছে কোথাও সন্ধান পায়নি তারা। নিখোঁজ সিয়ামের সাথে কোন মোইল ফোন না থাকায় আমরা প্রযুক্তি ব্যাবহার করতে পারছিনা। সিয়ামের সন্ধান পেতে আমরা যথাযত ভাবে চেষ্টা করছি।