নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

২০ অক্টোবর ২০২১

২য় বর্ষে স্বেচ্ছাসেবী সংগঠন সনমান্দী জনকল্যাণ সংস্থা 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৮:৫৯, ১১ অক্টোবর ২০২১

২য় বর্ষে স্বেচ্ছাসেবী সংগঠন সনমান্দী জনকল্যাণ সংস্থা 

“সনমান্দী জনকল্যাণ সংস্থা” সোনারগাঁয়ের অন্যতম একটি সক্রিয় স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন। সামাজিক কর্মকান্ড ও মানুষের কল্যাণে কাজ করার লক্ষ্যে ২০১৯ সালের ১১ অক্টোবর সংগঠনটি প্রতিষ্ঠিত হয়। এরপর শুরু হয় সংগঠনের একের পর এক ব্যতিক্রমী সেবামূলক কার্যক্রম।


স্বেচ্ছায় রক্তদান, রক্তদানে উৎসাহিতকরণ, বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয়, অসহায় মানুষের পাশে দাঁড়ানো, সুবিধাবঞ্চিত ছাত্রছাত্রীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণসহ নানা কর্মসূচী। এসব নিয়ে কাজ করে যাচ্ছে সনমান্দী জনকল্যাণ সংস্থা নামে স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠনটি।


সনমান্দী জনকল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা আইটি ও মিডিয়া মো. মীমরাজ হোসেন রাহুল বলেন “সনমান্দী জনকল্যাণ সংস্থা” একটি শিক্ষামূলক সংগঠন। এটি একটি সম্পূর্ণ অরাজনৈতিক, অলাভজনক স্বেচ্ছাসেবী সংগঠন। এই দেশ আমাদের, এই দেশের প্রতিটি নাগরিক আমাদের সহোদর।

 

তাই এই দেশের উন্নয়নে মানুষের সেবায় কাজ করতে হবে আমাদের সকলকে। নিজের মন মানসিকতা, দায়িত্ববোধ এবং কর্তব্য থেকেই সকলকে এগিয়ে আসা উচিৎ আর্ত মানবতার সেবায়।


এমনি প্রেক্ষাপটে কয়েকজন সচেতন তরুণ তরুণী নিয়ে এই স্বেচ্ছাসেবী সংগঠন প্রতিষ্ঠার লক্ষ্যে  যুব সমাজকে উদ্বুদ্ধ ও সংগঠিত করে। আর এভাবেই ২০১৯ সালের ১১ই অক্টোবর সচেতন তরুণ তরুণীদের সক্রিয় উদ্যোগে স্বেচ্ছাসেবী সংগঠন “জাগ্রত হোক মানবতার” “জয় হোক তারুণ্যের” এই স্লোগানকে বুকে ধারণ করে সনমান্দী জনকল্যাণ সংস্থার পদযাত্রা শুরু হয়।
 

সম্পর্কিত বিষয়: