নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

২৭ এপ্রিল ২০২৪

 সভাপতি রাসেল, সম্পাদক ওমর ফারুক

সোনারগাঁ উপজেলা শেখ রাসেল শিশু কিশোর পরিষদের পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২৩:১২, ২৬ নভেম্বর ২০২১

সোনারগাঁ উপজেলা শেখ রাসেল শিশু কিশোর পরিষদের পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন

সোনারগাঁ শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা ও প্রধান পৃষ্ঠপোষক বঙ্গবন্ধুন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা। 

 

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ও শহীদ শেখ রাসেল এর স্মৃতিকে নতুন প্রজন্মের মাঝে তুলে ধরতে ১৯৮৯ সালে শেখ রাসেলের আপন বড় বোন বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনা নিজ হাতে এই সংগঠন প্রতিষ্ঠা করেন। এই সংগঠনের সদস্য হওয়া অত্যন্ত গৌরবের বিষয়। 


শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ নারায়ণগঞ্জ  জেলা শাখার সাংগঠনিক কার্যক্রম কে আরো গতিশীল করার লক্ষ্যে গতকাল রোজ বুধবার ২৩শে নভেম্বর


শেখ রাসেল শিশু- কিশোর পরিষদ নারায়ণগঞ্জ  জেলা শাখার আওতার্ধীন সোনারগাঁও উপজেলা পূণাঙ্গ কমিটি আগামী তিন বছরের জন্য সভাপতি রাসেল আহম্মেদ,  সাধারণ সম্পাদক গাজী ওমর ফারুক ও সাংগঠনিক সম্পাদক ইঞ্জিঃ নাজমুল হককে প্রধান করে ৬১ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন প্রদান করেন শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ নারায়ণগঞ্জ জেলা শাখার সভাপতি জোবায়ের আলম হিরা সাধারণ সম্পাদক আবুল ফয়েজ শিপন।


সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার নাজমুল হক বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে ধারণ ও শহীদ শেখ রাসেল এর স্মৃতিকে নতুন প্রজন্মের মাঝে তুলে ধরার লক্ষ্যে এই সংগঠন দীর্ঘদিন ধরে কাজ করে যাচ্ছে। 


নারায়ণগঞ্জ জেলায় প্রতিটি ওয়ার্ড, ইউনিয়ন, থানা, স্কুল ও কলেজ শাখায় শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ এর কমিটি গঠন করা হবে। শেখ রাসেলের প্রতিটি কর্মী আওয়ামী লীগের ভবিষ্যৎ।

 

এই সংগঠন দেখভাল করেন বঙ্গবন্ধু কন্যা জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা। এই সংগঠনের সদস্য হতে পেরে নিজেকে অত্যন্ত ভাগ্যবান মনে করছি।