নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

২৬ নভেম্বর ২০২২

বন্দর চা বিক্রেতাকে হত্যার হুমকি 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:১২, ৫ অক্টোবর ২০২২

বন্দর চা বিক্রেতাকে হত্যার হুমকি 

বন্দরে  নিরিহ চা বিক্রেতার পৈত্রিক সম্পত্তীতে মাটি ভাড়া থেকে ভূমিদস্যু আশাবুদ্দিন ও কুতুবউদ্দিন গং উল্লেখিত সম্পত্তী দখলে ব্যার্থ হয়ে উক্ত সম্পত্তীর ওয়ারিস গনকে মারমুখি আচরনসহ প্রান নাশের হুমকির ঘটনায়  থানায় সাধারন ডায়রী  করা হয়েছে। 


বুধবার (৫ অক্টোবর) দুপুরে নিরিহ চা বিক্রেতা ফারুক বেপারী বাদী হয়ে ভূমিদস্যু দুই ভাইয়ের বিরুদ্ধে জীবনের নিরাপত্তা চেয়ে বন্দর থানায় এ ডায়রী করেন তিনি। যার সাধারন ডায়রী নং- ২০০। 


জানা গেছে, র্দীঘ ১৫ বছর ধরে বন্দর বাড়িপাড়া এলাকার আজগর আলী মিয়ার দুই ছেলে আশাবুদ্দিন ও কুতুবউদ্দিন গং একই এলাকার মৃত আব্দুল গনী বেপারী ছেলে ফারুক বেপারী  পৈত্রিক সম্পত্তী মাটি ভাড়া নিয়ে বসবাস করে আসছে। 


গত ২০১৯ ইং সালে চা বিক্রেতা ফারুক বেপারী মা মৃত্যুবরণ করলে ভূমিদস্যু উল্লেখিত দুই ভাই নিরিহ চা বিক্রেতার পৈত্রিক সম্পত্তী জাল দলিলের মাধ্যমে সৃজন করে দখলের জন্য বিভিন্ন ভাবে পাঁয়তারা করে আসছে। 


এর ধারবাহিকতায় গত মঙ্গলবার (৪ অক্টোবর) বেলা ১২টায় ভূমিদস্যু আশাবুদ্দিন ও কুতুবউদ্দিন গং বন্দর উপজেলা ভূমি অফিসে ভূয়া দলিল দেখিয়ে চা বিক্রেতার পৈত্রিক সম্পত্তী মিটিশন করতে গেলে উপজেলা ভূমি অফিস মিটিশন বাতিল করে। 


পরে ভুমি অফিস বিষয়টি চা বিেিক্রতা ফারুক বেপারীকে অবগত করে। এ ঘটনায় চা বিক্রেতা প্রতিবাদ করলে ওই সময় উল্লেখিত ভূমিদস্যু দুই ভাই ক্ষিপ্ত হয়ে নিরিহ চা দোকানীকে মারমুখি আচারনসহ প্রান নাশের হুমকি প্রদান করে।