নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

১৬ এপ্রিল ২০২৪

বন্দরে সুষ্ঠ নির্বাচনের দাবিতে কাফনের কাপড় পড়ে প্রচারণা

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:০৭, ১ এপ্রিল ২০২৪

বন্দরে সুষ্ঠ নির্বাচনের দাবিতে কাফনের কাপড় পড়ে প্রচারণা

নারায়ণগঞ্জ -আসনের সাংসদ সেলিম ওসমান আওয়ামীলীগের একক প্রার্থী সমর্থন করে  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন থেকে দুই চেয়ারম্যান পদ প্রার্থীকে সরে দাঁড়ানোর নিদের্শের পর সুষ্ঠ নির্বাচনের দাবিতে বন্দরে কাফনের কাপড় পড়ে প্রচারণায় নেমেছেন চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেনের এক সমর্থক।

গত দুই দিন যাবত তিনি কাফনের কাপড় পড়ে চেয়ারম্যান পদ প্রার্থী মাকসুদ হোসেনের পক্ষে  নির্বাচনী প্রচারণায় দেখা যাচ্ছে। কাফনের কাপড় পড়িহিত ব্যক্তির নাম মো. লিটন মিয়া (৫৩)। তিনি মুছাপুর ইউপির যোগীপাড়া গ্রামের মৃত রুস্তম আলীর ছেলে।

লিটন জানান, গত শনিবার বিকালে ধামগড় ইউনিয়ন পরিষদ মাঠে উপজেলা  জাতীয় পার্টি ও আওয়ামীলীগ আয়োজিত এক মতবিনিময় সভায়  নারায়ণগঞ্জ-৫ আসনের এমপি সেলিম ওসমান বন্দর  উপজেলা আওয়ামীলীগে সভাপতি বীরমুক্তিযোদ্ধা এমএ রশীদকে নিজ সমর্থন দিয়ে আবারও বিনা ভোটে  নির্বাচিত করার ঘোষনা করেন।

প্রতিদ্বন্দ্বী দুই প্রার্থী জেলা জাতীর পার্টির সহ সভাপতি ও  মুছাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাকসুদ হোসেন ও নারায়ণগঞ্জ মহানগর বিএনপি যুগ্ম আহবায়ক (বহিস্কৃত) ও সাবেক দুই বারের উপজেলা চেয়ারম্যান  আতাউর রহমান মুকুলকে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ দেন।

তার পর থেকে শপথ নিয়েছি, এবার আর বিনা ভোটে চেয়ারম্যান মানিনা। সুষ্ঠ ভোটাধিকারের দাবিতে কাফনের কাপড় পড়ে নির্বাচনের মাঠে নেমে পড়েছি। সুষ্ঠ ভোটাধিকার আদায় করে ঘরে ফিরবো। আর নয় এই কাফনের কাপড় পড়ে মৃত হবে।