নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

২৯ মার্চ ২০২৪

ফতুল্লায় শিক্ষকের বিরুদ্ধে স্কুল ছাত্রীকে যৌন নিপিড়নের অভিযোগ

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৪:৫৮, ৬ জুন ২০২২

ফতুল্লায় শিক্ষকের বিরুদ্ধে স্কুল ছাত্রীকে যৌন নিপিড়নের অভিযোগ

নারায়ণগঞ্জের ফতুল্লায় একটি কোচিং সেন্টারের শিক্ষকের বিরুদ্ধে ওই প্রতিষ্ঠানে অধ্যয়ণরত ৭ম শ্রেনীর এক স্কুল শিক্ষার্থীকে যৌন নিপিড়নের অভিযোগ পাওয়া গেছে। 


ঘটনাটি ঘটেছে ফতুল্লার কাশিপুর বাংলাবাজার এলাকায় এভারেস্ট কোচিং সেন্টারে। অভিযোগ উঠেছে ওই সেন্টারের পরিচালক আবু আসাদ হিরা (৩৫) এর বিরুদ্ধে। অভিযুক্ত মো. আবু আসাদ হিরা (৩৫) কাশিপুর পূর্ব আমবাগান এর স্থায়ী বাসিন্দা।  


এ ঘটনায় ঘটনার শিকার সপ্তম শ্রেনীর ছাত্রীর বড় ভাই শ্লীতাহানির চেস্টার অভিযোগ এনে ফতুল্লা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।


বাদীর লিখিত অভিযোগের ভিত্তিতে জানা যায়, অভিযুক্ত আবু আসাদ হিরা কাশিপুর বাংলাবাজারস্থ জনৈক বাবুল এর বাড়ির একটি কক্ষ ভাড়া নিয়া কোচিং সেন্টার দিয়ে তা  পরিচালনা করে আসিতেছে। 


বাদীর বোন স্থানীয় একটি স্কুলের সপ্তম শ্রেনীর ছাত্রী। বাদীর বোন ফেব্রুয়ারী মাসের ২ তারিখ থেকে অভিযুক্তের কোচিং সেন্টারে ভর্তি নিয়মিত কোচিং করিয়া আসিতেছিলো। 


এরই ধারাবাহিকতায় চলতি মাসের ৪ তারিখ দুপুর সাড়ে তিনটার দিকে বাদীর বোন কোচিং সেন্টারে গেলে কোন কোচিং সেন্টারের কক্ষে কোন শিক্ষার্থী কে দেখতে না পেয়ে চলে আসতে অভিযুক্ত আসাদ হিরা বাদীর বোন কে ঝাপটে ধরে শরীরের স্পর্শ কাতর স্থানে হাত বুলায় এবং তাকে শ্লিতাহানী ঘটায়।


এ বিষয়ে অভিযোগের তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা থানার উপপরিদর্শক শাহাদাত হোসেন জানায়, শিক্ষকের বিরুদ্ধে যৌন নিপিড়নের অভিযোগ পেয়েছি। বিষয়টি গুরুত্ব দিয়ে তদন্ত করা হচ্ছে। অভিযুক্ত কে পাওয়া যায়নি। তদন্ত স্বাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।