নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

২৬ নভেম্বর ২০২২

সন্ত্রাস, কিশোর গ্যাং বিরোধী সমাবেশকে কেন্দ্র করে 

ফতুল্লায় শামীম মেম্বারকে হত্যার হুমকি

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৭:০৯, ৭ সেপ্টেম্বর ২০২২

ফতুল্লায় শামীম মেম্বারকে হত্যার হুমকি

সদর উপজেলার ফতুল্লার পশ্চিম দেওভোগ নুর মসজিদ এলাকায় সন্ত্রাস, ইভটিজিং, চাঁদাবাজ ও কিশোর গ্যাং বিরোধী সমাবেশ স্থগিত করার জন্য স্থানীয় মেম্বার শামীম আহম্মেদকে হুমকি দিয়েছে অজ্ঞাত সন্ত্রাসীরা। সমাবেশ স্থগিত না করলে মেরে ফেলার হুমকি দেয়। মোবাইল ফোনের মাধ্যমে অজ্ঞাত পরিচয় সন্ত্রাসী শামীম আহম্মেদকে হুমকি দেয়। 


এ ঘটনায় বুধবার (৭ সেপ্টেম্বর) দুপুরে কাশিপুর ইউনিয়ন ৭ নং ওয়ার্ডের মেম্বার শামীম আহম্মেদ বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় সাধারণ ডায়েরি করেছে। 


জানা যায়, কাশিপুর ইউনিয়নের দেওভোগ নুর মসজিদ, বাশমুলি দোকান এলাকার চিহ্নিত সন্ত্রাসী রাজু, সাজু বাহিনীর সাথে ভোলাইল শান্তিনগর এলাকার সন্ত্রাসী সালু, হিরা বাহিনীর মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া সংঘর্ষ ও গোলাগুলির ঘটনা ঘটে। 


এসময় কিশোর গ্যাংয়র সন্ত্রাসীরা ভাঙচুর সহ তান্ডব চালায়। দুই এলাকার সন্ত্রাসীদের তান্ডবে এলাকাবাসীর মধ্যে আতঙ্ক দেখা দেয়। ঐ সময় পুলিশ ঐ এলাকায় অভিযান চালিয়ে কয়েকজনকে আটকও করে। 


ঘটনার পরের দিন স্থানীয় মেম্বার শামীম আহম্মেদকে নিয়ে ফতুল্লা থানা পুলিশ অভিযান সহ ঘটনাস্থল পরিদর্শন করেন। এমনকি সন্ত্রাসীদের দমনে সন্ত্রাসী রাজু প্রধান, সাজু প্রধান এবং সন্ত্রাসী সালু, হিরা বাহিনীর আস্তানায় পুলিশ অভিযান চালায়। 


আর মঙ্গলবার বিকেলে অজ্ঞাত পরিচয় ০১৮৬৯৬৮০১৮৪ নাম্বারে শামীম আহম্মেদ এর ব্যবহ্নত ফোন নাম্বারে ফোন করে সন্ত্রাস, ইভটিজিং, চাঁদাবাজ ও কিশোর গ্যাং বিরোধী সমাবেশ স্থগিত করার জন্য হুমকি প্রধান করে। 


পুলিশ যদি আজকে এসে সমাবেশ করে তাহলে তোকে সহ তোর পরিবারকে মেরে ফেলবো। সমাবেশ স্থগিত না করলে তোকে মেরে লাশ গুম করে ফেলবো। 


ফতুল্লা মডেল থানার ওসি রিজাউল হক দিপু জানান, বিট পুলিশিং আয়োজনে সন্ত্রাস, ইভটিজিং, চাঁদাবাজ ও কিশোর গ্যাং বিরোধী সমাবেশ সমাবেশের আহবান করা হয়েছে। সমাবেশে অতিরিক্ত পুলিশ সুপার সহ ফতুল্লা থানা পুলিশ উপস্থিত থাকবে। 


এই সমাবেশ স্থগিত করতে স্থানীয় মেম্বার শামীম আহম্মেদকে হুমকি দেয়া হয়েছে এ সংক্রান্তে শামীম মেম্বার একটি জিডি করেছে। ঘটনার তদন্ত করে অপরাধীকে সনাক্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।