নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

১৮ এপ্রিল ২০২৪

মাদকাসক্ত কিশোরদলের ছুরিকাঘাতে ইজিবাইক চালক নিহত, গ্রেপ্তার ২

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৩:৫৬, ১৯ মার্চ ২০২৩

মাদকাসক্ত কিশোরদলের ছুরিকাঘাতে ইজিবাইক চালক নিহত, গ্রেপ্তার ২

ফতুল্লার কাশিপুরে  তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে  শাহিন আলম (২২) নামের এক ইজিবাইক চালক কে হত্যা ছুরিকাঘাত করে হত্যা করেছে মাদক সেবীরা। 

 

এ ঘটনায় পুলিশ দুই জনকে গ্রেফতার করেছে। গ্রেপ্তারকৃতরা হলো ফতুল্লা মডেল থানার কাশিপুর হাজীপাড়ার ফরিদ মিয়ার পুত্র নাহিদ (১৯) ও একই এলাকার আল আমিনের পুত্র আকাশ (২৭)।

 

শনিবার (১৮ মার্চ)  দিবাগত রাত ১টার দিকে  ফতুল্লার কাশিপুর হাজিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত শাহিন ফতুল্লা মডেল থানার কাশিপুর  হাজিপাড়া এলাকার নজিবুর রহমানের ছেলে। ঘটনাস্থল থেকে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করেছে। এঘটনায় আলহাম ও ওয়ালিদ নামে আরো দুজন আহত হয়েছে।

 

প্রত্যক্ষদর্শীরা জানান, শাহিন ইজিবাইক চালিয়ে যাওয়ার সময় আশরাফুল নামে এক কিশোরের শরিরে ধাক্কা লাগে। ওইসময় আশরাফুল চরথাপ্পর দিয়ে শাহিনকে গালাগাল করেন। এতে শাহিন তার বাড়ির কাছে এসে আলহাম, ওয়ালিদসহ কয়েকজনের একটি দল নিয়ে আশরাফুলকে ধরতে তার বাড়ির কাছে যায়।

 

আশরাফুলও দলবল দেখে ছুরি হাতে ধাওয়া করে। এক পর্যায়ে শাহিনের পেটে পর্যায় ক্রমে ৩/৪ টি ছুরিকাঘাত করে আশরাফুল। এসময় তাদের উদ্ধার করতে গিয়ে ছুরির আঘাতে আলহাম ও ওয়ালিদ আহত হয়। 


ওয়ালিদ জানান, ছুরিকাঘাতে শাহিনের পেট থেকে নাড়ি ভুরি বাহিরে বের হয়ে যায়। তখন তাকে প্রথমে শহরের ভিক্টোরিয়া হাসপাতালের জরুরি বিভাগে নেয়া হয়। এখান থেকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেলে প্রেরন করা হয়। পরে ঢাকা মেডিকেলে নেয়া হলে সেখানে শাহিনকে মৃতঘোষনা করেন। 


আলহাম বলেন, আশরাফুলের বয়স ১৪/১৫ বছর হবে। সে একই এলাকার ছেলে আলিম মিয়ার ছেলে। সবসময় নেশাগ্রহস্ত অবস্থায় চলাফেরা করে। তার একটি কিশোরগ্যাং রয়েছে। এলাকায় মাদক ব্যবসাসহ নানা ধরনের অপরাধ চলে আশরাফুলের নেতৃত্বে। তার সাথে ইজিবাইক চালক শাহিনের বিরোধ করা মানে দুঃসাহসিকতা।


ফতুল্লার মডেল থানার ওসি মোহাম্মদ রিজাউল হক জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল ভিক্টোয়া হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। হত্যার সাথে জড়িতদের গ্রেফতারের জন্য পুলিশের অভিযান চলছে। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে দুই জনকে গ্রেফতার করা হয়েছে।
 

সম্পর্কিত বিষয়: