নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

০৪ ডিসেম্বর ২০২১

সড়ক দূর্ঘটনায় সাংবাদিক জনি নিহত, দাফন সম্পন্ন

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৭:৪৪, ১৯ অক্টোবর ২০২১

সড়ক দূর্ঘটনায় সাংবাদিক জনি নিহত, দাফন সম্পন্ন

সড়ক দূর্ঘটনায় নিহতের সংবাদ সংগ্রহ করতে গিয়ে সড়ক শাহ্ সিমেন্টের গাড়ী চাপায় পৃস্ট হয়ে মারা গেলেন চ্যানেল এস টিভির সাংবাদিক শফিকুল ইসলাম জনি (৩৫)। 


রোববার রাত সাড়ে এগারোটার দিকে ঢাকা-নারায়নগঞ্জ পুরাতন সড়কের লোহার মার্কেটের সামনে সড়ক দূর্ঘটনার শিকার হয়ে ঢাকার একটি হাসপাতালে রাত দেড়টার দিকে তিনি মৃত্যু বরন করেন। 


নিহত জনি ফতুল্লা মডেল থানার উত্তর ইসদাইরের আমির হোসেনের পুত্র। রেহান নামক তিন বছরের সন্তান রয়েছে।


মঙ্গলবার (১৯ অক্টোবর) সকাল এগারোটায় স্থানীয় বায়তুল মামুর জামে মসজিদে জানাযা শেষে মাসদাইর কবরস্থানে তাকে দাফন করা হয়। তার মৃত্যুর সংবাদে নারায়নগঞ্জ সাংবাদিক মহলে শোক নেমে আসে।


জানাগেছে, রোববার রাত নয়টার দিকে ঢাকা- নারায়নগঞ্জ পুরাতন সড়কের  মাসদাইর এলাকায় ট্রাক চাপায়  সিমা নামের এক নারীর মৃত্যু হয়। 


সড়ক দূর্ঘটনার সংবাদ সংগ্রহ করে মোটর সাইকেলযোগে মাসদাইর থেকে ফতুল্লা যাওয়ার পথে পঞ্চবটী বন বিভাগের সামনে  রাত সাড়ে ১১ টার দিকে শাহ্ সিমেন্টের গাড়ী তার মোটর সাইকেলে চাপা দিয়ে পালিয়ে যায়। 


এতে করে সে মারাত্নক আহত হয়। পথচারীরা তাকে প্রথমে শহরের জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে তাকে ঢাকা নিয়ে যাওয়া হলে চিকিৎসারতবস্থায় রাত দেড়টার দিকে সে মারা যায়।