নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৩ জুলাই ২০২২

রূপগঞ্জে র‌্যাবের জালে হেরোইনসহ মাদক ব্যবসায়ী

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২০:০১, ২৩ জুন ২০২২

রূপগঞ্জে র‌্যাবের জালে হেরোইনসহ মাদক ব্যবসায়ী

রূপগঞ্জে ১০৬ গ্রাম হিরোইনসহ সুমন (৩৪) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১,সিপিসি-৩ এর একটি অঅভিযানিক দল।

 

বুধবার (২২ জুন) সোয়া ৮টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের ৯নং ওয়ার্ড চনপাড়া পূনর্বাসন এলাকার জনসেবা ডেন্টাল কেয়ার এন্ড মেডিক্যাল ফার্মা নামক দোকানের সামনে রাস্তার উপর অভিযান চালিয়ে ওই রোইনসহ তাকে গ্রেপ্তার করা হয়।

 

গ্রেপ্তারকৃত সুমন ঢাকা জেলার ডেমরা উপজেলার রূমপুর এলাকার মৃত সাহাবুদ্দিন ভূঁইয়ার ছেলে। এ ঘটনায় পলাতক রয়েছে তার মা রৌশনারা বেগম ওরফে রেশমী (৪৫)। বর্তমানে তারা রূপগঞ্জের চনপাড়া এলাকার বাসিন্দা।

 

রূপগঞ্জ থানার এজাহারসূত্রে জানা যায়, বুধবার সন্ধ্যায় র‌্যাব-১,সিপিসি-৩ এর একটি আভিযানিক দল কায়েতপাড়া এলাকায় টহল ডিউটিকালে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে হিরোইন বিক্রির উদ্দেশ্যে মাদক ব্যবসায়ী কায়েতপাড়া ইউনিয়নের চনপাড়া পূনর্বাসন এলাকায় জনসেবা ডেন্টাল কেয়ার এন্ড মেডিক্যাল ফার্মা নামক দোকানের সামনে রাস্তার উপর হিরোইনসহ অবস্থান করছে।

 

উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব সেখানে পৌঁছলে দুই মাদক ব্যবসায়ী কৌশলে পালায়নের চেষ্টাকালে সুমন নামে এক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। এসময় কৌশলে মাদক ব্যবসায়ী সুমনের মা রৌশনারা বেগম ওরফে রেশমী পালিয়ে যায়। হিরোইনসহ মাদক ব্যবসায়ীকে রূপগঞ্জ থানায় সোপর্দ করা হয়।

 

তার বিরুদ্ধে রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম সায়েদ বলেন, হিরোইনসহ একজনকে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে মাদক আইনে মামলা হয়েছে।