নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

৩০ জানুয়ারি ২০২৩

সিদ্ধিরগঞ্জে ব্যবসায়ীর অফিসে সন্ত্রাসী হামলা, ভাঙচুর ও লুট : আহত ১

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:১৭, ২৫ নভেম্বর ২০২২

সিদ্ধিরগঞ্জে ব্যবসায়ীর অফিসে সন্ত্রাসী হামলা, ভাঙচুর ও লুট : আহত ১

সিদ্ধিরগঞ্জে মো. গোলাম হোসেন (৪১) নামে এক ব্যবসায়ীর পাওনা টাকা পরিশোধ না করে উল্টো ওই ব্যবসায়ীর অফিসে সন্ত্রাসী হামলা চালিয়ে ভাঙচুর, লুটের অভিযোগ পাওয়া গেছে ইকবাল নামে এক সন্ত্রাসীর বিরুদ্ধে। এ সময় ইকবাল ও তার সহযোগী সন্ত্রাসীরা ওই ব্যবসায়ীর কর্মচারী কাউসারের শরীরে চাপাতি ও চাকু দিয়ে আঘাত করে রক্তাক্ত জখম করে।

 

এ সময় পুরো এলাকায় ছড়িয়ে পড়ে আতংক। এক পর্যায়ে সন্ত্রাসীরা সিসি ক্যামেরা ভাঙচুর করে এবং ক্যাশে থাকা নগদ এগারো হাজার টাকা লুট করে নিয়ে যায়।  এক সময় আশে পাশের লোকজন এগিয়ে আসলে সন্ত্রাসীরা গোলাম হোসেনের গাড়ীতে আগুন দিবে বলে  হুমকি দিয়ে চলে যায়। খবর পেয়ে সিদ্ধিরগঞ্জ থানার এএসআই রবিউল ঘটনাস্থল পরিদর্শন করেন। 


শুক্রবার (২৫ নভেস্বর) বিকেল সাড়ে ৪টার দিকে ঘটনাটি ঘটেছে নাসিক ৬ নং ওয়ার্ডের বার্মাশীল বাগপাড়া এলাকায়। এ ঘটনায় ভুক্তভোগী মো. গোলাম হোসেন ৩ জনের নাম উল্লেখসহ আরও অজ্ঞাত ৭/৮ জনের নাম উল্লেখ করে সিদ্ধিরগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। 


অভিযোগ সূত্রে জানাগেছে, ব্যবসায়ীক সূত্রে ব্যবসায়ী মো. গোলাম হোসেন সিদ্ধিরগঞ্জের বার্মাশীল এলাকার ইয়াকুব হোসেন সাহেবের বাড়ীর ভাড়াটিয়া মো. ইকবাল হোসেনের কাছে তিন লাখ চুরাশি হাজার টাকা পাওনা হয়। এ পাওনা টাকার মধ্যে ইকবাল এক লাখ দশ হাজার টাকার একটি চেক পুবালী ব্যাংক লিঃ এর প্রদান করে। ওই চেক নিয়ে ব্যাংকে গেলে ইকবালের একাউন্টে পর্যাপ্ত টাকা নেই বলে জানান ব্যাংক কর্মকর্তারা।


শুক্রবার বিকেলের দিকে গোলাম হোসেন বার্মাশীল বাগপাড়া এলাকায় তার ব্যবসায় প্রতিষ্ঠান তৈলের হাউজ শাহারা ট্রেভাস এর মাঠে ইকবালকে পেয়ে ওই টাকার বিষয়ে জানতে চাইলে সে অকথ্য ভাষায় গালিগালাজ করে। 


এ সময় গোলাম হোসেনের কর্মচারী মো. কাউসার ইকবালকে গালাগালি করার কারন জিজ্ঞাস করলে ইকবাল কাউসারকে চর থাপ্পর কিল, ঘুষি মারে। পরে ওই সময় উপস্থিত লোকজন বিষয়টি মিমাংসা করে দেয়। 


এর কিছু সময় পর ইকবাল সন্ত্রাসী প্রকৃতির মো. জসিম ও রকিসহ অজ্ঞাত নামা ৭/৮ জন সন্ত্রাসী নিয়ে গোলাম হোসেনের অফিসে হামলা চালায়। এ সময় লাঠি, লোহার রড, হকি স্টিক, চাপাতি, নাঁন চাকু দিয়ে সিসি ক্যামেরা ও আসবাবপত্র ভাঙচুর করে। 


এ সময় আবারও অফিস স্টাফ কাউসারের শরীরে চাপাতি, চাকু দিয়া আঘাত করে রক্তাক্ত জখম করে। এবং ক্যাশে থাকা নগদ এগারো হাজার টাকা লুট করে নিয়ে যায়।  


ঘটনাস্থলে যাওয়া সিদ্ধিরগঞ্জ থানার এএসআই রবিউল জানান, এ ঘটনায় ভুক্তভোগী থানায় অভিযোগ দায়ের করেছেন। উর্ধ্বতন কর্মকর্তাদের সাথে আলোচনা করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।