নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

০৯ মে ২০২৪

রূপগঞ্জে সাংবাদিককে হত্যার চেষ্টা,  দেখতে গেলেন মন্ত্রী গাজী

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৮:০৩, ৬ মে ২০২৩

রূপগঞ্জে সাংবাদিককে হত্যার চেষ্টা,  দেখতে গেলেন মন্ত্রী গাজী

রূপগঞ্জে জিএম শহিদ নামে একটি বেসরকারি টেলিভিশনের সাংবাদিককে মোটরসাইকেল দিয়ে ধাক্কা মেরে হত্যার চেষ্টা চালিয়েছে বলে পরিবারে লোকজন অভিযোগ করেছেন। শুক্রবার (৫ মে) সন্ধ্যায় উপজেলার তারাবো এলাকায় ঘটে ঘটনা।

 

বর্তমানে তিনি স্থানীয় ইউএস বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন।  জিএম শহীদ রূপগঞ্জ প্রেসক্লাবের সিনিয়র সদস্য ও এশিয়ান টেলিভিশনের রূপগঞ্জ প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন।


ঘটনার একদিন পার হলেও এখন পর্যন্ত জ্ঞান ফিরিনি তার। তাকে দেখতে এবং তার পরিবারের পাশে দাঁড়াতে ছুটে আসেন পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক এমপি । 


এ সময় উপস্থিত ছিলেন, পাট ও বস্ত্রমন্ত্রীর একান্ত সচিব এমদাদুল হক দাদুল, মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌসী আলম নীলা, রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ, আওয়ামীলীগ নেতা হাবিবুর রহমান হাবিবসহ আরো অনেকে।  


এ সময় মন্ত্রী কর্তব্যরত চিকিৎসকদের সঙ্গে কথা বলে জিএম শহীদদের সার্বিক অবস্থা জানেন এবং পরিবারের সাথে কথা বলে খোঁজ খবর নেন। 


সাংবাদিক জিএম শহীদের ছেলে সুভন জানান, সাংবাদিকতার পাশাপাশি তার বাবা তারাবো বাজারে ওষুধের ব্যবসা করেন। ওই দোকানের সামনের রাস্তার পাশে দাঁড়িয়ে ছিলেন তার বাবা। এ সময় দ্রুত গতিতে একটি মোটরসাইকেল দিয়ে ধাক্কা মেরে হত্যার চেষ্টা চালানো হয়। 


এতে মাথার একপাশ থেতলে গিয়ে মাটিতে লুটিয়ে পড়েন। তারাবো এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বেশ কয়েকটি ঘটনা ঘটে। আর ওইসব ঘটনার সংবাদ প্রকাশকে কেন্দ্র করে হয়তো কোন পক্ষ এই ঘটনা ঘটাতে পারে।


রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, এ ঘটনায় জিএম শহীদের পরিবারের পক্ষ থেকে অভিযোগ দিলে মামলা নেওয়া হবে এবং দোষী ব্যক্তিকে গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে।